মতলবে ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের আমিয়াপুর এলাকার ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞাত এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আমিয়াপুর ওয়াপদা ক্যানেল সংলগ্নের একটি ভুট্টার ক্ষেত থেকে অজ্ঞাত ওই ব্যক্তির লাশটি উদ্ধার করা হয়।উদ্ধারকৃত ব্যক্তির আনুমানিক বয়স হবে ৬০ বছর। তার পরনে লুঙ্গি,সর্টপাঞ্জাবি ও একটি শীতের কোর্ট ছিলো।

বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর সোয়া ১২ টার সময় কয়েকজন শিশুরা ওই ভুট্টা ক্ষেতের পাশে একটি পতিত জমিতে খেরতে যাওয়ার সময় লাশটি দেখতে পেয়ে চিৎকার দিলে আতিকুর নামে এক যুবক গিয়ে লাশটি দেখতে পান। পরে তিনি বিষয়টি ৩নং ইউপি সদস্য মাহাবুব আলম মজনুকে জানান। এরপর ইউপি সদস্য মতলব উত্তর থানা পুলিশকে খবর দিলে কিছুক্ষণ পরই ওসি মহিউদ্দিনসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন জানান, দুপুর পৌনে ১ টার সময় উপজেলার আমিয়াপুর ওয়াপদা কেনেল সংলগ্ন ভুট্ট খেতের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে ইউপি থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়।

ওসি আরও জানান, এটি স্বাভাবিক মৃত্যু নাকি তাকে হত্যা করা হয়েছে তা তদন্তের পরই জানা যাবে। তবে তদন্তের প্রতিবেদন না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা। এখন পর্যন্ত লাশটির পরিচয় পাওয়া যায়নি। অজ্ঞাত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও সিআইডি।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

Share