Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা
su cide

মতলবে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের নেদামদী এলাকায় সুমাইয়া আক্তার (১৬) নামে এক ৮ম শ্রেণির ছাত্রী আত্মহত্যা করেছে।
সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে উপজেলার জহিরাবাদ ইউনিয়নের নেদামদী গ্রামের ডুবাই প্রবাসী আবদুস সাত্তার প্রধানের বাড়িতে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে মতলব উত্তর থানার উপ পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ মঙ্গলবার বেলা ১১টার সময় নিহত সুমাইয়া আক্তারের বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করে।

সুমাইয়া অাক্তার উপজেলার এখলাছপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ও নেদামদী গ্রামের ডুবাই প্রবাসী আঃ সাত্তার প্রধানের ছোট মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৪টার সময় সুমাইয়া স্কুল থেকে বাড়ি আসে। মেয়েকে পরে খাবার দিয়ে তা মা মাহমুদা বেগম বাড়ি থেকে বের হলে। সাড়ে চারটার সময় তার ঘরে এসে দেখে তার মেয়ে সুমাইয়া আক্তার বিষপান করে অসুস্থ হয়ে পড়ে যন্ত্রনায় ছটপট শুরু করে।

কিছু একটা খেয়েছে বুঝে তারা দ্রæত প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করে। সেখানে তাকে চিকিৎসা সেবা দিয়ে ঢাকা মেডিকেল প্রেরণ করলে পথের মধ্যে সোমবার রাত সাড়ে ৭ টার দিকে মারা যায়।

চিকিৎসকদের বরাত দিয়ে সুমাইয়ার মা মাহমুদা বেগম জানায়, ‘তার মেয়ে ইঁদুর মারার ঔষধ খেয়েছে। কারণ হিসেবে তিনি মানসিক সমস্যার কথা জানিয়েছেন।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা ডায়েরী করা হয়েছে।

খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ সময় ১০:০৩ পিএম, ৩০ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার
ডিএইচ