Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে বাগানবাড়ি ইউপি চেয়ারম্যানের জামাতার ইন্তেকাল
বাগানবাড়ি, বাগানবাড়ি

মতলবে বাগানবাড়ি ইউপি চেয়ারম্যানের জামাতার ইন্তেকাল

চাঁদপুর মতলব উত্তরে বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়ার জামাতা ও উপজেলা যুবলীগের সদস্য রুবেল মিয়া বাবুর ভগ্নিপতি ষাটনল ইউনিয়নের পূর্ব লালপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সিরাজুল ইসলাম সোমবার বিকেল ৩টার সময় ঢাকার বারডেম হাসপাতালে ইন্তেকাল করেছেন,(ইন্না নিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫২ বছর। তিনি স্ত্রী,২ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

৮ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার ষাটনল ইউনিয়নের পূর্ব লালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে ইমামতি করেন,মরহুমের বড় ভাই। জানাজা শেষে তাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে মরহুমের জানাজার পূর্বে মরহুম সিরাজুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় দোয়া চেয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আ’লীগের নব-গঠিত আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়া, ষাটনল ইউপি চেয়ারম্যান ও ষাটনল ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকার প্রমূখ বক্তব্য রাখেন। এসময় বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম,ষাটনল ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ইলিয়াছ আলী, মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য রুবেল মিয়া বাবু, সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু ইউসুফ মিয়া,রিপন মুক্তারসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও ধর্মপ্রান মুসলমানরা অংশ গ্রহন করেন।

নিজস্ব প্রতিবেদক,৮ ডিসেম্বর ২০২০