Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে বহরী উবিতে সভাপতি রফিক
বহরী

মতলবে বহরী উবিতে সভাপতি রফিক

মতলব দক্ষিণ উপজেলার বহরী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে মোঃ রফিকুল ইসলাম  বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

১৬ জুন বেলা এগারোটায় নিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে ম্যানেজিং কমিটির সকল সদস্যদের নিয়ে প্রথম সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের নিবার্চনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ রুহুল আমিন ও সভা পরিচসলনা করেন প্রধান শিক্ষক মোঃ মাহবুবুর রহমান।উক্ত সভায় সভাপতি পদে মোঃ রফিকুল ইসলামের নাম প্রস্তাব করেন ম্যামেজিং কমিটির সদস্য মোঃ খোরশেদ আলম মৃধা  ও সমর্থন করেন অপর সদস্য খকন কবিরাজ।সভাপতি পদে আর কোন প্রার্থীর নাম প্রস্তাব না থাকায় উপস্থিত সকল সদস্যদের সমর্থনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ রফিকুল ইসলাম সভাপতি নির্বাচিত হয়। এসময় উপস্থিত ছিলেন-

   কামাল গাজী, খোকন কবিরাজ ও খোরশেদ আলম মৃধা। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য শেফালী, আলী আক্কাছ, অর্জুন চন্দ্র দে, মাসুদা আক্তার। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হওয়ায় চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিমি বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামোগত উম্নয়নে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেম।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক, ১৬ জুন ২০২২