মতলবে বহরী উবিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৭জন নির্বাচিত

মতলব দক্ষিণ উপজেলার বহরী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে ২০২২ এর অভিভাবক সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৭ জন নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে ১ জন ও শিক্ষক প্রতিনিধি পদে ৩ জন ও অভিভাবক প্রতিনিধি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৩ জনসহ মোট সাতজন নির্বাচিত হয়েছেন ।

নির্বাচনের তফসিল মোতাবেক গত ১১ জুন ভোট গ্রহনের তারি ছিল।উপজেলা সমাজ সেবা অফিসার ও নির্বাচনের প্রিজাইডিং অফিসার মোঃ রুহুল আমিন গতকাল শনিবার বিকাল সাড়ে চারটায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,শিক্ষক প্রতিনিধি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- কামাল গাজী, খোকন কবিরাজ ও খোরশেদ আলম মৃধা। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য শেফালী, শিক্ষক প্রতিনিধি মোঃ আলী আক্কাছ,অর্জুন চন্দ্র দে মাসুূা আক্তার।

উল্লেখ্য, এ নির্বাচনে অভিভাবক সদস্য পদে আরো ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করার পর তা প্রতয়াহার করে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট এ নির্বাচনের তফসিল বাতিল চেয়ে আবেদন করেন।আবেদনের প্রেক্ষিতে শোনানি শেষে তাদের আবেদন খারিজ করে দেয়া হয় এবং নির্বাচন যথা সময়ে সম্পন্ন করার নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১১ জুন ২০২২

Share