Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে বহরী উবিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৭জন নির্বাচিত
বহরী

মতলবে বহরী উবিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৭জন নির্বাচিত

মতলব দক্ষিণ উপজেলার বহরী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে ২০২২ এর অভিভাবক সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৭ জন নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে ১ জন ও শিক্ষক প্রতিনিধি পদে ৩ জন ও অভিভাবক প্রতিনিধি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৩ জনসহ মোট সাতজন নির্বাচিত হয়েছেন ।

নির্বাচনের তফসিল মোতাবেক গত ১১ জুন ভোট গ্রহনের তারি ছিল।উপজেলা সমাজ সেবা অফিসার ও নির্বাচনের প্রিজাইডিং অফিসার মোঃ রুহুল আমিন গতকাল শনিবার বিকাল সাড়ে চারটায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,শিক্ষক প্রতিনিধি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- কামাল গাজী, খোকন কবিরাজ ও খোরশেদ আলম মৃধা। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য শেফালী, শিক্ষক প্রতিনিধি মোঃ আলী আক্কাছ,অর্জুন চন্দ্র দে মাসুূা আক্তার।

উল্লেখ্য, এ নির্বাচনে অভিভাবক সদস্য পদে আরো ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করার পর তা প্রতয়াহার করে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট এ নির্বাচনের তফসিল বাতিল চেয়ে আবেদন করেন।আবেদনের প্রেক্ষিতে শোনানি শেষে তাদের আবেদন খারিজ করে দেয়া হয় এবং নির্বাচন যথা সময়ে সম্পন্ন করার নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১১ জুন ২০২২