Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ফ্রেন্ডস্ জোন সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
ফ্রেন্ডস্

মতলবে ফ্রেন্ডস্ জোন সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় একটি সেচ্ছাসেবী সামাজিক সংগঠন, ফ্রেন্ডস্ জোন সোসাইটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী জমকালো অনুষ্ঠান মালার মধ্য দিয়ে পালিত হয়েছে।

৪ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের সভাপতি সানজিদ মজুমদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফয়সাল আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অফিসার ইনচার্জ (তদন্ত) হারুন অর রশিদ, সমাজসেবা কর্মকর্তা, রুহুল আমিন,মতলব সরকারি কলেজের বাংলা বিভাগের অধ্যাপিকা আইনুন্নাহার কাদরী,আশ্বিনপুর স্কুল এন্ড কলেজের প্রভাষক ও শিক্ষা উদোক্ত্যা আশরাফুল জাহান শাওলিন।

এছাড়াও উপস্থিত ছিলেন, জনাব মিজানুর রহমান অধ্যপাক,মতলব সরকারি কলেজ,ফ্রেন্ডস্ জোন সোসাইটি’র সম্মানিত উপদেষ্টা গোলাম কিবরিয়া সবুজ।

করোনা কালীন সম্মুখ যোদ্ধাদের সম্মাননা স্মারক প্রধান,অত্র সংগঠনের টপ কন্ট্রিবিউটার এবং সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা এবং “সোসাইটিয়ান স্বাবলম্বী প্রজেক্ট-০১” এ একজন অসহায় জীবন যোদ্ধাকে একটি দোকান করে দেওয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তাদের ভবিষ্যত পরিকল্পনা নিয়েও সকল অতিথিরা বাহ্ বাহ্ দিয়েছেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৪ আগস্ট ২০২২