Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা
কলেজ ছাত্রীর আত্মহত্যা, ফেসবুক পেইজে দুটি স্ট্যাটাস

মতলবে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরের মধ্য কলাদী এলাকায় একটি বাসায় গলায় ওড়না পেচিয়ে আফসানা মিমি(১৭) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যার কিছুক্ষণ আগে নিজের ফেসবুক পেইজে দুটি স্ট্যাটাস দিয়ে যান। ২৩ জুন মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে,শহরের মধ্য কলাদী এলাকায় আব্দুর রব মিয়ার ভবনের তিন তলায় আফসানার বড় বোন হালিমা ভাড়া থাকে। ওই বাসায় আফসানা তার বোনের সাথে থেকে পড়াশুনা করতো।
আরও পড়ুন…

চাঁদপুর শহরে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঘটনার দিন হালিমা তার চার বছরের শিশু ছেলেকে আফসানার কাছে রেখে দক্ষিণ বাইশপুর বাপের বাড়ি যায়। সন্ধ্যায় বাসায় ফিরে দেখে ভিতর থেকে দরজা লাগানো। আশপাশের লোকজনের সহায়তায় হালিমা ঘরে ঢুকে দেখে ফাঁসিতে ঝুলছে।
আরও পড়ুন…

ফরিদগঞ্জে পৃথক ঘটনায় যুবক-যুবতীর আত্মহত্যা

আফসানার আত্মহত্যার বিষয়ে তাৎক্ষণিক কেউই কিছু বলছে না। পুলিশ জানায়, আত্নহত্যার আগে Afsana MiMi নামে তার ফেসবুক পেইজে দুটি স্ট্যাটাস লিখে যায়। সেখানে তার আত্মহত্যার জন্য কাউকে দায়ী করে কিছুই লিখে যায়নি।ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

আফসানা মিমি মতলব পৌরসভার দক্ষিণ বাইশপুর গ্রামের মনির হোসেন ফরাজীর ছোট মেয়ে।সে স্থানীয় রয়মনেননেছা মহিলা ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে পড়তো।

থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন,এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।লাশ ২৪ জুন বুধবার সকালে পোস্টমর্টমের জন্য মর্গে পাঠানো হবে। তবে কী কারণে আত্মহত্যা ঘটেছে তা জানা যায় নি।

আরও পড়ুন…

শাহরাস্তিতে ভাইয়ের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,২৪ জুন ২০২০