Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে প্রেমিকার সাথে অভিমান করে প্রেমিকের আত্মহত্যা
প্রেমিকের আত্মহত্যা, এইচএসসি পরীক্ষা

মতলবে প্রেমিকার সাথে অভিমান করে প্রেমিকের আত্মহত্যা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নে প্রেমিকার সাথে অভিমান করে মোঃ অনিক বকাউল (১৭) নামক এক প্রেমিক গাছের সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

৩০ জুন মঙ্গলবার সকাল আনুমানিক ৯ টায় উপাদী গ্রামের তাফালিং বাজার সংলগ্ন নতুন (লোকবসতিহীন) বাড়ির একটি আমগাছের সাথে এ ঘটনাটি ঘটেছে। সে ওই গ্রামের বকাউল বাড়ির প্রবাসী মোঃ মোহন মিয়ার ছেলে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,ওই যুবকের বাবা মোঃ মোহন মিয়া প্রবাসে রয়েছেন।ছেলেটি একই এলাকার কোন এক মেয়ের সাথে প্রেম করতো।গত কয়েকদিন আগে মেয়ে ও মেয়ের পরিবারের লোকজন তার সাথে অপমান মূলক ব্যবহার করে।

নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন সহপাঠি বলেন,এলাকার একটি মেয়ের সাথে দীর্দিন প্রেমের সম্পর্ক ছিল অনিকের।হঠাৎ কয়েকদিন ধরে তাদের মধ্যে কিছু একটা নিয়ে ঝগড়া হয়েছিল এবং মেয়ের বাড়িতে যাওয়ার পর তাকে অপমানও করেছিল।

অপরদিকে এলাকার জনপ্রতিনিধিসহ একাধিক ব্যক্তি বলেন,অনিক স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণীতে পড়ত।চলতি বছর এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। এছাড়া সে পড়াবস্থায় মাদক সেবনের সাথে জড়িয়ে পড়ে।মাদক পরিহারের কথা বললে তার৷ মায়ের সাথে প্রায়ই খারাপ আচরণ করত। ২৯ জুন সোমবার নিজেই নিজের হাত কেটে রক্তাক্ত করে। এ নিয়ে ঘরে মা ছেলের বাকবিতন্ডা হয়।

তাফালিং বাজারের একাধিক ব্যবসায়ী বলেন, আজকে সকালেও তাকে বাজারে দেখেছি। এমনকি হোটেলে নাস্তাও খেয়েছে। বাজারে আগত জনৈক ব্যক্তি প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে গাছে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। বিষয়টি বাজারের লোকজন স্থানীয় থানা পুলিশকে জানায়।

ইউপি চেয়ারম্যান মোঃ শহীদ উল্ল্যাহ প্রধান বলেন, এ ছেলেটি এবার মতলব সরকারি ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেওয়ার ছিল। তার চলাফেরা আমাদের কাছে দৃষ্টিকটু ছিল ও সে মাদকাসক্ত হয়ে পড়েছিল।

অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, পুলিশ ওই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠিয়েছে। এছাড়া একটি অপমৃত্যু মামলা হয়েছে।কি কারনে সে আত্বহত্যা করেছে এখনো জানা যায়নি ।তবে তদন্ত চলছে।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৩০ জুন ২০২০