Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় পথচারীসহ হতাহত ৩
Motoc cycle accident
প্রতীকী ছবি

মতলবে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় পথচারীসহ হতাহত ৩

মতলব দক্ষিণ উপজেলায় পৃথক মোটরসাইকেল দূর্ঘটনায় ১ পথচারী নিহত ও ২ জন আহত হয়েছে। ভাঙ্গারপাড় এলাকায় মোটরসাইকেল চাপায় পৃষ্ট হয়ে মঞ্জিল প্রধান (৬০) নামক এক পথচারী নিহত হয়েছে ।

৯ ফেব্রুয়ারি ববার সকাল ৭টায় মতলব-নারায়ণপুর সড়কের ভাঙ্গারপাড় পানির ট্যাংকির নিকট এ দূর্ঘটনা ঘটে। তিনি ভাঙ্গারপাড় গ্রামের মৃত কেরামত আলী প্রধানের ছেলে।

একই দিন দুপুরে মুন্সীরহাট সংলগ্ন (ডাকঘর এলাকায়) মোটরসাইকেলের ধাক্কায় অটোবাইক চালক মো. জাহাঙ্গীর (৫৫) ও মোটরসাইকেল আরোহী মো. জয়নাল আবেদীন (২৫) আহত হয়েছে। আহত জাহাঙ্গীর এর বাড়ি মোবারকর্দি গ্রামের মৃত খালেকের ছেলে এবং জয়নাল আবেদীন কচুয়া উপজেলার মাঝিগাছা গ্রামের আব্দুল গণির ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, চাঁদপুর থেকে মোটরসাইকেল চালিয়ে ব্র্যাক কর্মকর্তা তৌফিক তার কর্মস্থলে মতলব উত্তরের গজরা অফিসে যাওয়ার পথে পথচারী মঞ্জিল প্রধানকে ধাক্কা দেয়। পরে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে চাঁদপুর থেকে আসা মোটরসাইকেল আরোহী জয়নাল ডাকঘর এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা অটোবাইককে ধাক্কা দিলে অটোবাইক ও মোটরসাইকেলটি উল্টে খাদে পড়ে যায় । এতে মোটরসাইকেল আরোহী জয়নাল ও অটোবাইক চালক জাহাঙ্গীর আহত হয়। স্থানীয় লোকজন উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহতের ছোট ভাই মোঃ তাফাজ্জল হোসেন বলেন, আমার ভাই তখন বাড়ী থেকে চায়ের দোকানে যাচ্ছিলেন। মোটরসাইকেল আরোহী ব্র্যাকের একজন অডিট অফিসার। তিনি মতলব উত্তর উপজেলার গজরা ব্র্যাক শাখায় তখন যাচ্ছিলেন। আমার ভাইয়ের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিনি কৃষি কাজ করে জীবন যাপন করতেন।

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করেছে। মরদেহ চাঁদপুর জেনারেল হাসপাতালে রয়েছে।

মাহ্ফুজ মল্লিক