Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূর আত্মহত্যা
চাঁদপুর মতলব দক্ষিণে

মতলবে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূর আত্মহত্যা

চাঁদপুর মতলব দক্ষিণে পারিবারিক কলহের জের ধরে গলায় ফাসঁ দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

৭ ডিসেম্বর সোমবার সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের টেমাই গ্রামের খানমান প্রধানীয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত গৃহবধূ নামজা আক্তার ওই বাড়ির মো.শহিদ উল্লাহ প্রধানের ছেলে অটোচালক শামীম (চারু) প্রধানের স্ত্রী। তাদের ২ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ৩/৪ বছর পূর্বে কচুয়া উপজেলার সাচার হাতিরবন এলাকার মৃত জিন্নাত আলীর মেয়ে নাজমা আক্তারের সাথে মতলব দক্ষিণ উপজেলার টেমাই পূর্বপাড়া খানমান প্রধানীয়া বাড়ির শহিদউল্লাহ প্রধানের ছেলে অটোচালক শামীম (চারু) প্রধানের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে সাংসারিক বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবেদ হতো।

ঘটনার দিন সকালে নাজমা ও তার স্বামী শামীম (চারু) প্রধানের মধ্যে সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া বিবেদ হয়। পরে স্বামী শামীম (চারু) প্রধান অটোরিক্সা নিয়ে কাজে বের হয়ে যান। এর মধ্যে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন নাজমা আক্তার।

পরে খবর পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ মৃত নাজমা আক্তারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেন।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃত নাজমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। মামলা নং- ১৬। তারিখ-৭/১২/২০২০।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৮ ডিসেম্বর ২০২০