Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ‘পরকীয়ার জেরে’ বন্ধুকে হত্যা : আটক ২
motlob-thana

মতলবে ‘পরকীয়ার জেরে’ বন্ধুকে হত্যা : আটক ২

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর ইউনিয়নের কাশিমপুর গ্রাম থেকে (২৬ সেপ্টেম্বর) শনিবার সকালে মোঃ জাহাঙ্গীর হাজী (৪০) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ মোঃ লিটন (৪২) ও তার স্ত্রী পারুল বেগম (৩৬) কে আটক করা হয়েছে। নিহত জাহাঙ্গীর ও আটক লিটন পরস্পর বন্ধু।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার রাতে বাড়ির লোকজন নিহত জাহাঙ্গীর আলমের গোঙ্গানির শব্দ পেয়ে বের হয়। তাকে একই বাড়ির লিটনের ঘরের পাশে পড়ে থাকতে দেখে ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন একত্রিত হয়। বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ শনিবার সকাল ১০টার দিকে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় ওই বাড়ির লিটন ও তার স্ত্রী পারুল বেগমকে আকট করে থানায় নিয়ে যাওয়া হয়।

সরেজমিনে জানা যায়, লিটনের স্ত্রীর সাথে পরকীয়া সম্পর্ক ছিলো নিহত জাহাঙ্গীরের। এদিকে লিটনের সাথে বন্ধুত্বের সম্পর্ক থাকায় প্রায়ই জাহাঙ্গীর তাদের ঘরে আসা-যাওয়া করত। জাহাঙ্গীর আলম কাশিমপুর গ্রামের হাজি বাড়ির মৃত আলী আজগরের ছেলে। জোড়পুল বাজারে তিনি হার্ডওয়্যারের ব্যবসা করতেন।

জাহাঙ্গীর আলমের স্ত্রী আছমা বেগম বলেন, লিটন ভাই আমাদের ছেলেকে বিদেশে নেওয়ার কথা বলে ২ লক্ষ ৪০ হাজার টাকা নিয়েছে। আমার ছেলেকে বিদেশেও নেয় না এবং টাকাও ফেরত দেয় না।

থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য লিটন ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। পরকীয়া সম্পর্কের জেরে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক, ২৬ অক্টোবর ২০১৯