মতলবে নির্বাচন পরবর্তী সহিংসতায় দু’ভাই আহত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় নির্বাচনী সহিংসতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই ভাই গুরুতর আহত হয়ে হাসপালালে চিৎসাধীন। বুধবার (১৫ই জুন) সকালে উপজেলার আমিরাবাদ বেদুরীয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ওই উপজেলার ১১নং ফরাজি কান্দী ইউনিয়ন বালুচর গ্রামে মো: শাহাবুদ্দিন বেপারীর( আক্কেল) পুত্র আক্তারুজ্জামান স্বপন (৩৯) ও তার ছোট ভাই আতাউর রহমান সবুজ (৩২)।

আহতরা জানায় উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় তাদের পতিপক্ষ গিয়াস উদ্দিন গাজীর পুত্র কামাল গাজী ও মতি গাজীর পুত্র শামীম গাজী তাদেরকে ভয় ভীতি দেখিয়ে তাদের একটি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়। দীর্ঘদিন প্রতিষ্ঠানটি বন্ধ থাকায় তাদের অনেক ক্ষতি হয়। পরে স্থানীয় গন্যমান্যদের সহযোগিতায় কয়েকদিন আগে প্রতিষ্ঠানটি চালু করা হয়। প্রতিপক্ষের লোকজন তাদের কাছে ৫০ হাজার টাকা দাবি করে । ওই টাকা না দেয়ায় বুধবার সকালে কামাল গাজী, শামীম গাজী, আলিরাজার পুত্র সেলিম গাজী ও আমির হামজা মাস্টারের পুত্র সাইফুল গাজীসহ আরো ক’জন মিলে তাদের ওপর অতর্কিত হামলায় চালায়।

তাদের হামলায় তারা দুই ভাই গুরুতর আহত হয়ে পড়লে স্বজনরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Share