Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু
নানার
প্রতীকী ছবি

মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় নানার বাড়িতে বেড়াতে এসে মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের ক্যানেলের পানিতে ডু’বে মোঃ নূর নামে ৭ বছর বয়সি এক শিশুর মৃত্যু হয়েছে। ৪ এপ্রিল মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের নয়কান্দি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। তারা এক ভাই ও এক বোন।

নিহত শিশু মোঃ নূর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গোপালকান্দি গ্রামের ডুবাই প্রবাসী আবুল বাশারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২ দিকে নিহত শিশু নূরকে তার নানীর কাছে রেখে তার মা তার বড় বোনকে মাদ্রাসা থেকে আনতে যায়। এর ফাঁকে পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পাশে থাকা মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের ক্যানেলের পানিতে পাড়ে যায় নূর। এ সময় নূর ক্যানেলের পানিতে পড়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেকক্ষণ না দেখে তাকে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে ক্যানেলের পানিতে নূরকে ভাসতে দেখেন তার মা। পরে তারা তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন জানান, পরিবারের সদস্যদের অজান্তে ক্যানেলের পানিতে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। তবে এ বিষয়ে নিহতের পরিবার থানায় কোনো অভিযোগ করেনি।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ৪ এপ্রিল ২০২৩