মতলবে নাগদা সপ্রাবির শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নাগদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় ও ১ম শ্রেণী থেকে ৭ম শ্রেণির শিক্ষার্থীদের বার্ষিক মূল্যায়ন উপলক্ষে মিলাদ, দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৯ নভেম্বর বেলা ১১ টায় বিদ্যালয় মিলনায়তনে প্রধান শিক্ষক কাজল কুমার দে এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ আকতার হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার সেলিনা বেগম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন হাওলাদার।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটি ও ইউপি সদস্য মোঃ কাউছার প্রধান, আওয়ামী লীগ নেতা ও এসএমসি’র সদস্য মিজানুর রহমান ঢালী, সহকারী শিক্ষক মোঃ শাহজাহান, বিদায়ী শিক্ষার্থী মাইমুনা, সাবিনা, কারিমা, ৭ম শ্রেণির শিক্ষার্থী ফাতেমা ও ৪র্থ শ্রেণির শিক্ষার্থী ইসরাত জাহান মিরা প্রমুখ।

এ সময় সহকারী শিক্ষক মোঃ জহিরুল ইসলাম, নূরুল আমিন শান্ত সাবেক মহিলা মেম্বার রানু বেগম, আাওয়ামী লীগ নেতা শাহিন তালুকদার, ব্যবসায়ী সাইফুল ইসলাম স্বপন, এসএমসি’র সদস্য সুরাইয়া আক্তার, মাফিয়া আক্তার, সমাজ সেবক সৈয়দ বকাউল প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন চতুর্থ শ্রেণির শিক্ষার্থী আতেক আসেফ সামি।

অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মধ্য নাগদা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোঃ নাদিরুজ্জামান।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১০ নভেম্বর ২০২৩

Share