Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে নদীতে গোসল করতে গিয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু
নদীতে
প্রতীকী ছবি

মতলবে নদীতে গোসল করতে গিয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার চরমুকুন্দি এলাকায় ধনাগোদা নদীতে গোসল করতে গিয়ে সোমবার দুপুর বারোটায় রাকিব (৭) নামের এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়। স্থানীয় এলাকাবাসী দীর্ঘ সময় খোজাখুজি করে না পেয়ে মতলব দক্ষিণ উপজেলা ফায়ার সার্ভিস অফিসে সংবাদ দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাৎক্ষণিক এসে প্রায় ১৫ মিনিটের মধ্যে নিখোঁজ মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

জানা যায়, নিহত রাকিব পৌরসভার চরমুকুন্দি গ্রামের দেওয়ান বাড়িতে তার ফুফা খোরশেদ আলম দেওয়ানের কাছে থেকে প্রায় তিন বছর যাবত দারুল কোরআন হাফেজিয়া মাদ্রাসায় পড়াশোনা করতো।

তার পিতা মোঃ দুলাল ঢাকার শনিরআখরায় ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে কাজ করে।মাতা রিংকি বেগমসহ ওখানে ভাড়া বাসায় থাকেন। তাদের পৈত্রিক বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুর উপজেলায়। সে মা বাবার একমাত্র সন্তান ছিল।

দেওয়ান মোঃ রেজাউল করিম, সাদেক উল্লাহ ও, শামীমসহ প্রত্যক্ষদর্শী ৪/৫ জন জানান, দুপুর সাড়ে বারোটার দিকে বাড়ির ৩/৪ জন ছেলে নদীতে গোসল করতে নামে।তাদের দেখে রাকিবও নদীর পাড়ে যায় এবং গোসল করতে নামে। সাঁতার জানতো না সে। গোসল করতে আসা অন্যান্যরা ছেলেরা জানতো না রাকিব নদীতে নামবে। এক পর্যায়ে তাকে না দেখে সকলে নদীতে খোঁজাখুঁজি করতে থাকে। এলাকাবাসীসহ তারা রাকিবকে খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়া হয়।।

মতলব দক্ষিণ উপজেলার ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আসাদুজ্জামান নূর বলেন, খবর পেয়ে আমরা প্রায় আড়াইটার দিকে উদ্ধার কাজ শুরু করি। ১৫ মিনিটের মধ্যেই নিচে বালির গর্তে আটকা পড়া অবস্থা থেকে তাকে মৃত উদ্ধার করি।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৪ এপ্রিল ২০২৩