Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে নগদের বিক্রয় প্রতিনিধির ৪ দিনেও সন্ধান মিলেনি
নগদের

মতলবে নগদের বিক্রয় প্রতিনিধির ৪ দিনেও সন্ধান মিলেনি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার টরকী এলাকা থেকে নিখোঁজ হওয়ার ৪ দিন অতিবাহিত হলেও নগদের বিক্রয় প্রতিনিধি রসেল মৃধার (৩০) সন্ধান মিলেনি।

পুলিশ তার সন্ধানের জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে দাবি তাদের। এদিকে পথ চেয়ে বসে আছে নিখোঁজ হওয়া রাসেলের পরিবার পরিজন। গত রবিবার (২০ ফেব্রুয়ারি) রাত থেকে নিখোঁজ রয়েছেন নগদের মতলব উপজেলার বিক্রয় প্রতিনিধি রাসেল মৃধা। তবে তার রক্তমাখা পোশাক উদ্ধার করেছে পুলিশ। সে মতলব দক্ষিণ উপজেলার ঢাকিরগাঁও গ্রামের মনির মৃধার ছেলে। ‘নগদ’ এর মতলবের বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করতেন।

আরও পড়ুন…  মতলবে ‘নগদ’ এর প্রতিনিধি নিখোঁজ, রক্তমাখা পোশাক উদ্ধার

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার রাত আনুমানিক ৮ টায় উপজেলার চরপাথালিয়া এলাকায় মুসার দোকানের (কামরুল ইটভাটার সংলগ্ন) নিকট থেকে ‘নগদ’ বিক্রয় প্রতিনিধি রাসেলের ব্যবহৃত মটর সাইকেল এবং মানিব্যাগ, গায়ের শার্ট ও মাফলার রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত পোশাক উদ্ধার ও মটর সাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যায়।তবে রাসেলের কোন সন্ধান পাওয়া যায়নি।

‘নদগ’ এর মতবল উপজেলা ডিলার আবুল খায়ের সিদ্দিকী বলেন, রাসেল নগদ এর বিভিন্ন এজেন্টদের কাছ থেকে টাকা সংগ্রহ করে প্রতিদিন বিকাল ৪/৫ টার মধ্যে অফিসে জমা দিয়ে থাকেন।ওইদিন সন্ধার পরও অফিসে আসেনি। রাত সাড়ে ৮টায় খবর পাওয়া যায় চরপাথালিয়া এলাকায় তার ব্যবহৃত মটর সাইকেল, মানিব্যাগ, গায়ের সাট ও রক্তাক্ত মাফলার পাওয়া গেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ কামাল বলেন, এ ঘটনায় নগদের ডিলার আবুল খায়ের সিদ্দিকী বাদী হয়ে সাধারণ ডায়েরী করেন। যাহার নং ৯৬৫/২১। তার সন্ধান পেতে সর্বোচ্চ কাজ করা হচ্ছে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৩ ফেব্রুয়ারি ২০২২