Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে দেবরের হাতে ভাবি খুন
Dead-Khun-Death
প্রতীকী ছবি

মতলবে দেবরের হাতে ভাবি খুন

চাঁদপুর মতলব উত্তরে দেবরের হাতে ভাবি খুন হয়েছে। সোমবার দুপুরে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের ঠেটালিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফতেপুর পূর্ব ইউনিয়নের ঠেটালিয়া গ্রামের সরকার বাড়িতে সোমবার সকাল ৭ টায় বাক প্রতিবন্ধী বিল্লাল হোসেনের স্ত্রী রহিমা বেগমকে তুচ্ছ ঘটনায় তার দেবর নেয়ামত সরকার ও দেবরের ছেলে শাহাদাত হোসেন এলোপাথাড়ি মাথায় ও শরীরে আঘাত করে।

পরে তাকে (রহিমা বেগম) মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসকরা ঢাকা মেডিকেলে ভর্তি করার পরামর্শ দেন। ফলে চাঁদপুর থেকে অ্যাম্বুলেন্স যোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়।পরে মতলব উত্তরের সুজাতপুর বাজারে আসলে রহিমা মারা যায়।

পুলিশকে খবর দিলে সোমবার বিকেল সাড়ে চারটায় মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মুরশেদুল আলম ভূঁইয়া ও উপ-পরিদর্শক এসআই সালাউদ্দিন আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট লিখে লাশ থানায় নিয়ে যায়।

নিহতের ছেলে নাসির উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করবেন বলে জানা গেছে।

নিহতের একমাত্র ছেলে নাসির উদ্দিন জানান, সোমবার সকালে তুচ্ছ ঘটনায় তার মাকে বেদম প্রহার করে তার চাচা নেয়ায়ত হোসেন ও চাচাতো ভাই শাহাদাত হোসেন।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন আহমেদ জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম ভূঁইয়া বলেন,নিহত রহিমা বেগমের লাশ থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য আজ সকালে চাঁদপুর মর্গে পাঠানো হবে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল