Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে দু’হিন্দু ছাত্রী ধর্ষণের শিকার : ধর্ষক আটক
মতলবে দু’হিন্দু ছাত্রী ধর্ষণের শিকার : ধর্ষক আটক

মতলবে দু’হিন্দু ছাত্রী ধর্ষণের শিকার : ধর্ষক আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ফরাজীকান্দি ইউনিয়নের বড় হলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় ও তৃতীয় শ্রেণীর দু’হিন্দু ছাত্রীকে দীর্ঘদিন ধরে টানা ধর্ষণ করেছে শিপন শীল নামের এক যুবক।

এ অভিযোগে ভিত্তিতে দু’ধর্ষিতার অভিভাবক পৃথক পৃথক দুটি নারী ওশিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের মামলা দায়ের করে।

মতলব উত্তর থানা পুলিশ ধর্ষক সেলুন কর্মচারী শিপন শীলকে আটক করে। ধর্ষিতা দু’ ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বড় হলদিয়া শীল বাড়ির মনোরঞ্জন শীল (মনা শীলের) ছেলে শিপন শীল (৩০) একই বাড়ির ওই বিদ্যালয়ের দ্বিতীয় ও তৃতীয় শ্রেণীর দু’হিন্দু ছাত্রীকে বিভিন্ন সময় ফুসলিয়ে ও ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে।

এক পর্যায়ে ছাত্রীরা তাদের অভিভাবকদের বিষয়টি জানালে গ্রাম্য শালিশও হয়। মামলা হওয়ার পর থানা পুলিশ শিপন শীলকে আটক করে ও ধর্ষিতাদের হেফাজতে নেয়। পরে স্থানীয়ভাবে সমাধা না হওয়ায় ধর্ষিতাদের অভিভাবকরা ২০ অক্টোবর মতলব উত্তর থানায় ধর্ষণের মামলা করে ও মামলা শিপন শীলকে আদালতে প্রেরণ করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই আবু হানিফ বলেন, শিশুদের অভিভাবকরা পৃথক পৃথক দুটি মামলা করেছে। ধর্ষককে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আনোয়ারুল হক

 

|| আপডেট: ১১:০০ পিএম, ২৬ অক্টোবর ২০১৫, সোমবার

 এমআরআর