Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে দু’মাদক ‘ব্যবসায়ী’ আটক
Arrest Mamla
প্রতীকী

মতলবে দু’মাদক ‘ব্যবসায়ী’ আটক

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলার থানা পুলিশের পৃথক অভিযানে দু’মাদক ব্যবসায়ীকে ১শ’ ১২ পিচ ইয়াবাসহ বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে উপজেলার পদ্মপাল ও ম্যাক্সিস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে মোক্তার হোসেন (৩০), কলাদী এলাকার মৃত সালাউদ্দিন কাজীর ছেলে তারভীর কাজী (৩৫)।

পুলিশ জানায়, মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে মোক্তার হোসেন দীর্ঘ্যদিন যাবৎ মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের পদ্মপাল গ্রামের ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মতলব দক্ষিণ থানার এসআই ইব্রাহিম, তপন চন্দ্র দাস, মো.আনিছ, এএসআই খোরশেদ আলম ও শামীম তাকে ওই গ্রাম থেকে আটক করে দেহতল্লাশী করে তার কাছ থেকে ৫২ পিচ ইয়াবা উদ্ধার করে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে (মামলা নং-০১/১৬)।

অপরদিকে ভোর তিনটার সময় মতলব দক্ষিণ থানার এসআই হাসেম টহলরত অবস্থায় সদর উপজেলার ম্যাক্সিস্ট্যান্ডে হট্টগোলের শব্দ পেয়ে এগিয়ে আসে। পরে কলাদী এলাকার মৃত সালাউদ্দিন কাজীর ছেলে তারভীর কাজীকে আটক করে। পরে তার দেহতল্লাশী করে ৬০ পিচ ইয়াবা উদ্ধার করে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে (মামলা নং-০২/১৬)।

প্রতিবেদক- পলাশ রায়, মতলব দক্ষিণ ।। আপডটে, বাংলাদশে সময় ৭ :১০ পিএম, ০১ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply