Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / কমিটি ঘোষণা মাত্রই যুবদল ও ছাত্রদলের একাধিক নেতার পদত্যাগ
Motlob Dokkhin
প্রতীকী

কমিটি ঘোষণা মাত্রই যুবদল ও ছাত্রদলের একাধিক নেতার পদত্যাগ

জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদলের মতলব দক্ষিণ উপজেলা ও পৌর কমিটির নেতারা সংবাদ সম্মেলনে লিখিত ব্যক্তব্যে অভিযোগ করে বলেন ব্যক্তি স্বার্থের পকেট কমিটি দিয়েছে। অনুমোদনের ৪৮ ঘণ্টা পার না হতেই নয়া কমিটি থেকে একাধিক নেতা পদত্যাগ করেছে।

গত ২০ মে মতলব দক্ষিণ উপজেলা যুবদল ও ছাত্রদলের উপজেলা ও পৌর শাখার নতুন কমিটির অনুমোদন দেয় জেলা কমিটি।

সোমবার (২২ মে) দুপুরে মতলব দক্ষিণ উপজেলার কলেজ রোড সংলগ্ন এলাকায় সংবাদ সম্মেলন করে যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিরান হোসেন মিয়াজী, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. রিপন সরকার, পৌর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. শাহাদাত হোসেন অভি, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রবিন সরকার ও পৌর বিএনপির দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম রনি পদত্যাগ করেন।

তারা পদত্যাগের লিখিত আবেদন জেলা কমিটির নিকট জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পদত্যাগকারী ছাত্রনেতারা অভিযোগ করেন, নতুন কমিটিতে ত্যাগী নেতাদের মূল্যায়ন না করে অর্থের বিনিময়ে ব্যক্তি স্বার্থের পকেট কমিটি করা হয়েছে। শুধু তাই নয় বিগত সময়ের আন্দোলন সংগ্রামে যারা রাজপথে সংগ্রাম করেছে, কারানির্যাতিত হয়েছে এবং রাজনৈতিক একাধিক মামলার আসামী হয়েছে এমন নেতাকর্মীদের যথাযথ পদে মূল্যায়ন করা হয়নি। তাই ভারসাম্যহীন পকেট কমিটি থেকে তারা পদত্যাগে বাধ্য হয়েছেন।

প্রমঙ্গত, গত ২০ মে জেলা যুবদলের সভাপতি মোঃ শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল গাজী বাহার, যুগ্ম আহবায়ক মাসুদ গাজী স্বাক্ষরিত যুবদল ও ছাত্রদলের ৫ সদস্য বিশিষ্ট ২টি কমিটি অনুমোদন করেছেন।

এতে মতলব দক্ষিণ উপজেলা যুবদলের সভাপতি পদে মোঃ মোজাহিদুল ইসলাম কিরণ, সহ-সভাপতি সোহেল আহমেদ মিঠু, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিরান হোসেন মিয়াজী, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম মিঠু তালুকদার, মতলব পৌর যুবদলের সভাপতি পদে মোঃ মজিবুর রহমান সরকার, সহ-সভাপতি মোঃ শফিক মল্লি, সহ-সভাপতি মোঃ রেহান সরকার, সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান মাহমুদ, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রদলের সভাপতি পদে মোঃ শরীফ উল্যাহ টিটু, সহ-সভাপতি মোঃ রিপন সরকার, সাধারণ সম্পাদক মোঃ নূরে আলম মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সোহেল প্রধান, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহরিয়ার হোসেন, মতলব পৌর ছাত্রদলের সভাপতি পদে মাসুদুল ইসলাম সোহাগ, সহ-সভাপতি শাহাদাত হোসেন অভি, সাধারণ সম্পাদক মোঃ নাসির হোসেন মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক রবিন সরকার, সাংগঠনিক সম্পাদক জিসান আহমেদ প্রধান নাম উল্লেখ করা হয়।

প্রতিবেদক- পলাশ রায়
আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৪০ পিএম, ২২ মে ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply