মতলবে ডু সামথিং ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নওগাঁও এলাকায় অবস্থিত ডু সামথিং ফাউন্ডেশন ( মানবতার কল্যাণে অঙ্গীকারবদ্ধ) এর আয়োজনে গরীব অসহায় দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

গত ১৭ মার্চ দুপুরে নওগাঁ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ডু সামথিং ফাউন্ডেশন আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সিনিয়র সদস্য মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেম পাটওয়ারী পঙ্কুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল্লাহ্ প্রধান,নওগাঁও রাশেদীয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা শাহজালাল, নওগাঁও উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোমিনুল হক পাঠান রতন,প্রধান শিক্ষক শিব্বির আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম, নওগাঁও উচ্চ বিদ্যালয়ের সাবেক সদস্য, সৌদী প্রবাসী সোহাগ পাটোয়ারী, ওমান প্রবাসী খোকন প্রধান স্থানীয় ইউপি সদস্য মামুন তালুকদার প্রমুখ। পরে ১২০ জন দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল,১কেজি করে ডাল,তৈল,ছোলা, চিনি, পেয়াজ ও মুড়ি।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৭ মার্চ ২০২৪

Share