Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ছাত্রদল আহবায়কের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ
ছাত্রদল

মতলবে ছাত্রদল আহবায়কের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মতলব দক্ষিণ উপজেলা শাখার আহবায়ক মিরাজ মাহমুদ জিসানের উপর পরিকল্পিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৮ মার্চ শুক্রবার বিকেলে মতলব দক্ষিণ উপজেলা ও মতলব পৌর ছাত্রদলের উদ্যোগে বাইপাস সড়কের পানির টাঙ্কি মোরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

মতলব দক্ষিণ পৌর ছাত্রদলের সদস্য সচিব মাসুদ পারভেজ পনিরের সভাপতিত্বে ও থানা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক নাজমুল সরকার এলিনের পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক নুর ই আলম মিয়াজি, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাসির হোসেন মিয়াজি, পৌর যুবদলের যুগ্ন আহবায়ক মাইনউদ্দিন ফরাজি, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক ফখরুল ইসলাম রানা, পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সুজন পাটোয়ারী, পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রনি ফরাজি, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সুমন পাটোয়ারী, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক তাহের ফরাজি, পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক শিপন বেপারি প্রমুখ।

এসময় বক্তারা অবিলম্বে সন্ত্রাসীদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন এবং দলীয় পদধারী যেসকল নেতাকর্মী এই ন্যক্কারজনক হামলার সাথে সম্পৃক্ত তাদের সকল পদ পদবী থেকে আজীবন বহিষ্কারের দাবিতে জেলার নেতাদের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।

প্রসঙ্গত, গত ১৫ মার্চ সন্ধ্যায় মিরাজ মাহমুদ জিসানকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়ে। রক্তাক্ত জখম অবস্থায় আহত জিসানকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করে। বর্তমানে তিনি চিকিতসাধিন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২০ মার্চ ২০২২