মতলবে ছাত্রকে বেধড়ক পেটালেন প্রধান শিক্ষক, থানায় অভিযোগ

মতলব দক্ষিণ উপজেলার হযরত শাহজালাল উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক নাসির উদ্দিন তপদার তার স্কুলের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী সানজিদ ইসলামকে বেধড়ক পিটিয়ে জখম করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে ।

ঘটনাটি ঘটেছে ৫ নভেম্বর রোববার সাড়ে তিনটায়। ওই বিদ্যালয়ের ছাত্র সানজিদ ইসলামের বড় বোন সুমাইয়া আক্তার এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের নিকট মৌখিক অভিযোগ করেছেন।

আহত শিক্ষার্থীর বড় বোন সুমাইয়া আক্তার জানান, তার ভাই সানজিত ইসলাম হযরত শাহজালাল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। বিকেল সাড়ে তিনটার সময় বিদ্যালয়ের দ্বিতীয় তলার ৯ম শ্রেণির কক্ষ থেকে বের হওয়ার সময় তার বসার লো ব্যান্সটি পড়ে যায়।উচ্চ শব্দ শোনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীচ তলার অফিস কক্ষ থেকে প্রধান শিক্ষক নাসির উদ্দিন তপাদার ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থী সানজিদ ইসলামকে বেধড়ক পিটান। এতে তার পিঠে হাতে এবং কোমড়ের নিচে ছোপ ছোপ রক্তের দাগ পড়ে যায়। পড়ে তাকে চিকিৎসার জন্য মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এ ব্যাপারে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার রেনু দাস জানান, তিনি মৌখিক অভিযোগ পেয়েছেন। যেহেতু এটি ফৌজদারি অপরাধ সেজন্য বিষয়টি থানায় পাঠিয়েছেন।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার ওসি রিপন বালা বলেন, আহত শিক্ষার্থীকে চিকিৎসা নেওয়ার জন্য বলেছি। পরে লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে প্রধান শিক্ষকের মুঠোফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এঘটনায় নিয়ে শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৫ নভেম্বর ২০২৩

Share