Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে চার ব্যবসায়ীকে অর্থদণ্ড
মতলবে চার ব্যবসায়ীকে অর্থদণ্ড

মতলবে চার ব্যবসায়ীকে অর্থদণ্ড

মতলব দক্ষিণ উপজেলা৷ সদরের বাজারে ৪ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬ হাজার ৭’শ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। সামাজিক দুরত্ব না মেনে চলা, ক্রেতা বিক্রেতার স্বাস্থ্যবিধি না মানা ও দোকান খোলা রাখায় ১৮ মে সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারি কমিশনার (ভূমি) নূশরাত শারমীন এ জরিমানা করেন।

জানা গেছে,সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় বাজারের মুদি ব্যবসা শুকলাল সাহ কে ৩হাজার টাকা, হাজী স্টোরের সামছুল হাজীর দোকানে ৩হাজার টাকা এবং স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব না মানায় দুইটি ঔষধ ফার্মেসীকে ৭শত টাকা জরিমানা করা হয়।
এ সময় সেনাবাহিনীর সদস্যবৃন্দ, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম,মতলব প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সেক্রেটারী ফয়সাল সরকার উপস্থিত ছিলেন।

বিচারক সহকারি কমিশনার (ভূমি) নূশরাত শারমীন বলেন, মহামারি করোনার সংক্রমণ বিস্তার ভয়াবহ রূপ ধারণ করেছে। এ সময়ে নির্দেশনা অমান্য করে দোকান খোলা, জনসমাগম ঘটানো ও স্বাস্থ্যবিধি না মানায় তাদেরকে জরিমানা করা হয়। তিনি আরো বলেন, আমরা সকলে প্রয়োজন ব্যতিত ঘরেই থাকি, সুস্থ থাকি, নিজের ও নিজের পরিবারের সদস্যদের জীবন বাঁচাই।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক,১৮ মে ২০২০