মতলবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের গুরুতর আহত ৪

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে গায়ে আগুন লেগে স্বামী, স্ত্রী, সন্তানসহ একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়েছে।

২৩ মে মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে মতলব দক্ষিণ উপজেলার ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের খড়গোপুর পশ্চিম পাড়া গ্রামের সেলিম মাস্টারের বাড়িতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটনা ঘটে। আহতর হলেন ওই গ্রামের কামরুজ্জামানুজ্জামান (৫০),  তার স্ত্রী রহিমা বেগম (৪০), মেয়ে  ফাহিমা আক্তার (১৮) ও  শিশু সন্তান ফারিয়া (১৩)। 

মঙ্গলবার রাতেই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ  ইউনিটে প্রেরণ করা হয়েছে। 

আহতদের স্বজন ও চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে মতলব দক্ষিণ উপজেলার ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের খড়গোপুর পশ্চিম পাড়া গ্রামের সেলিম মাস্টারের বাড়ির  আহত কামরুজ্জামানের স্ত্রী রহিমা বেগম রাতে রান্না করার জন্য ঘরে থাকা গ্যাস সিলিন্ডারের চুলায় আগুন জ্বালাতে গেলে, হঠাৎ করে ওই  গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়।

এতে মুহূর্তেই পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে।  আগুনে কামরুজ্জামান,তার স্ত্রী রহিমা বেগম, মেয়ে ফাহিমা আক্তার ও শিশু সন্তান ফারিয়ার শরীর ঝলসে গিয়ে গুরুতর ভাবে আহত হন। 

এমন ঘটনা দেখতে পেয়ে বাড়ির অন্যান্য লোকজন  তাদেরকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। তাদের অবস্থা গুরুতর দেখে হাসপাতালের কর্মরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকায় প্রেরণ করেন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি,২৪ মে ২০২৩

Share