Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার
খালেদা জিয়ার

মতলবে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া মুনাজাত ও ইফতার মাহফিলের আয়োজন করেছে মতলব দক্ষিণ উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্মী সমর্থকগন।

১৭ এপ্রিল রোববার সন্ধ্যায় মতলব বাইপাস সড়ক সংলগ্ন খান কমিউনিটি সেন্টারে জাতীয়তাবাদী দলের কর্মী সমর্থকদের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে মুনাজাত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢা.বি ছাত্রদলের সাবেক আন্তর্জাতিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আশরাফুর রহমান বাবু।

এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন এলাকার বয়োবৃদ্ধ মুসুল্লিগনসহ পৌর বিএনপি নেতা আমির খান, সেচ্ছাসেবক দলের ১নং সদস্য মিন্টু জমাদার, পৌর যুবদলের সদস্য আবু বক্কর সিদ্দিক রোমান, ৬নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, ১নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সেক্রেটারি রাসেল প্রধান, তেজগাঁও কলেজ ছাত্রদল নেতা নাহিদ তুষার, পৌর সেচ্ছাসেবক দলের সদস্য আতিক ফরাজি, পৌর ছাত্রদল নেতা দেওয়ান মিঠু, মোঃ ফয়সাল খন্দকার, ফখরুল সান, আরমান হোসেন, শরিফুল ইসলাম, ইমরান, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রদলের সদস্য দেওয়ান জিসান, পৌর ছাত্রদলের সদস্য নুরুজ্জামান সরকার রজিব, পশ্চিম ফতেপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আরিফ হোসেন, সেক্রেটারি সিয়াম, পৌর ছাত্রদলের সদস্য নুরুজ্জামান সরকার রজিব, ফয়সাল খান, সাব্বির, জাভেদ, তরল, মিনহাজ, ইফতি প্রমুখ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৭ এপ্রিল ২০২২