Home / কৃষি ও গবাদি / মতলবে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম
মতলবে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম
চিকিৎসাধীন অবস্থায় আহতরা

মতলবে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে অতর্কিত হামলা চালিয়ে একই পরিবারের ৫ সদস্যকে কুপিয়ে আহত, লুটপাট ও নারীদের ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২২ মে) সকালে ওই গ্রামের বিরাগাজী বকাউল বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা বর্তমানে মতলব স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার দৌলতপুর গ্রামের বিরা গাজী বকাউল বাড়ির আ.ছামাদ বেপারীর সাথে তার বড় ভাই মৃত আ. রব বেপারীর ছেলেদের সঙ্গে জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে।

ঘটনার দিন সকালে আ. ছামাদের পরিবারের লোকজন গৃহস্থলি কাজ শেষ ভাত খেতে বসে। ঠিক ওই সময়ে মৃত আ.রব বেপারীর তিন ছেলে ও নাতীরা বসতঘরে প্রবেশ করে অতর্কিতভাবে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে।

বাধা দিতে গেলে হামলাকারীরা দা দিয়ে এলোপাথালি ভাবে কুপিয়ে আ.ছামাদ ও তার পরিবারের সদস্যদের গুরুত্বর আহত করে। সে সাথে হামলাকারীরা নারী সদস্যদের ধর্ষণ করার চেষ্টাও চালায় বলে জানা যায়।

এতে গুরুতর আহত হন আ.ছামাদ (৬০) ও মমতাজ বেগম (৫০)। তাদের মাথায় গভীর ক্ষত চিহ্ন রয়েছে। এছাড়া আ.ছামাদের মেয়ে লাকী (২৪) ও হাসিনা (১৮) এবং ছেলে শিপন (১৪) আহত হন।

এলাকাবাসী জানায়, জিসান ও তাদের সহযোগীরা ওই পরিবারের ওপর বিভিন্ন সময়ে হামলা, লুটপাট ও মারধর করেছে। এ দু’পরিবারের মধ্যে পূর্বে একাধিকবার এ ধরনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত মেয়ে লাকী বলেন, হামলাকারীরা ঘরে প্রবেশ করে হামলা চালায় এসময় লাকী ও তাদের ছোট বোন হাসিনাকে পাশের ঘরে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে। বাধা দিতে গেলে বেধড়ক মারধর করে।

এ ব্যাপারে জানতে জিসানদের বাড়িতে গিয়ে পরিবারের কাউকে পাওয়া যায়নি। হামলার ঘটনা ঘটিয়ে ঘরে তালা দিয়ে চলে গেছে বলে জানিয়েছে প্রতিবেশীরা।

]পলাশ রায়, মতলব দক্ষিণ