Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে উষার স্পোর্টিং ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার
ক্লাবের

মতলবে উষার স্পোর্টিং ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার

পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ছড়িয়ে দিতে সমাজের পিছিয়ে পড়া অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ করলেন মতলব উষার স্পোর্টিং ক্লাব । ৩ এপ্রিল বৃহস্পতিবার বিকালে মতলব কমিউনিটি সেন্টারে ক্লাবের সহ-সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে ও সদস্য ফয়সাল আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ক্লাবের উপদেষ্টা তাসনিম বারী, বিশিষ্ট ক্রিড়া অনুরাগী ও সমাজসেবক সাইদুল আরেফীন শ্যামল, ক্রীড়া সংগঠক মাজারুল ইসলাম, মতলব প্রেসক্লাবের সভাপতি মোঃ আক্তার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, ফজলে রাব্বি ইয়ামিন, গোলাম হায়দার মোল্লা, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক রেদওয়ান আহম্মেদ জাকির, সদস্য সমীর ভট্টাচার্য, আশরাফুল জাহান শাহলিন প্রমুখ।

এ সময় শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও এতিমদের মাঝে ইফতার বিতরন করা হয় । বিতরণ শেষে ক্লাবের সদস্যদের উপস্থিতিতে দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয় , মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক রেদওয়ান আহম্মেদ জাকির ।

ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ফয়জুল ইসলাম মুন্না বলেন, গরিব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হলো।

ক্লাবের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিজানুর রহমান কাজল রবিন, জিহাদ, তৌসিফ মোল্লা, সাকিব, রাথিন, চৌধুরী, আইভি, পংকজ, ডা: নূর-ই- আলম অভিসহ আরো অনেকে। ছবির ক্যাপসনঃ মতলব দক্ষিণ উষার স্পোর্টিং ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ক্লাবের উপদেষ্টা তাসনিম বারী।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৩ এপ্রিল ২০২৩