Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ইমাম হত্যা : আটক যুবকের ৫ দিনের রিমান্ড
Knief- Jokhom-dead, Khun, Murder
প্রতীকী ছবি

মতলবে ইমাম হত্যা : আটক যুবকের ৫ দিনের রিমান্ড

চাঁদপুরের মতলব দক্ষিণে মসজিদের ইমাম মাওলানা ফজলুল হক হত্যা মামলার প্রধান আসামী বিপ্লবের ৫ দিনের রিমাণ্ড আবেদন করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ইমাম হত্যাকারী ঘাতকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন মরহুমরে পরিবার ও এলাকাবসী। এছাড়া ইমাম হত্যাকা-ের ঘটনার নেপথ্যে যারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনারও দাবী জানান তারা।

নিরীহ ইমাম ফজলুল হক ছিলেন এলাকার সকলের কাছে একজন সম্মাণিত ব্যক্তি। প্রায় ১শ বছর বয়সী এ বৃদ্ধকে যারা নির্মমভাবে হত্যা করেছে তাদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি না হলে এলাকায় এ ধরনের অপরাধ প্রবণতা ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা থাকতে পারে বলে মনে করছেন সচেতন মহল।

গত ৯ ফেব্রুয়ারি যোহর নামাজের আজানরত অবস্থায় দশপাড়া কাশেম পাগলা বাড়ী জামে মসজিদের ইমাম মাওলানা ফজলুল হককে পিছন থেকে লাঠিসোটা দিয়ে এলাপাথাড়ি আগাত করে মাদকসেবী বিপ্লব। পরে তাকে সাথে সাথে ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকে রক্তাক্ত যখম অবস্থায় প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সংবাদ মতলবে আসার সাথে সাথে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় মতলব দক্ষিণ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রাণী দাস (তারা) ও মতলব পৌরসভার প্যানেল মেয়র রোটা. কিশোর কুমার ঘোষ ঘাতককে আটক করে মতলব দক্ষিণ থানা পুলিশের হাতে সোপর্দ করে।

নিহত মাওলানা ফজলুল হকের মেয়ে নাসিমা বলেন, বিপ্লব এলাকায় দীর্ঘ দিন যাবৎ মাদক সেবনের সাথে জড়িত। কি কারণে আমাার বাবাকে হত্যা করেছে আমরা কিছুই বলতে পারবো না।

নিহত মাওলানা ফজলুল হকের দ্বিতীয় কন্যা কুলসুমার স্বামী দেলোয়ার হোসেন বাদী হয়ে ঘাতক বিপ্লবকে প্রধান আসামী করে গত ১০ ফেব্রুয়ারি হত্যা মামলাটি দায়ের করে।

ওই মামলায় আটক হওয়া প্রধান আসামী বিপ্লবকে ৫ দিনের রিমাণ্ড আবেদন করে চাঁদপুর আদালতে প্রেরণ করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রফিকুল ইসলাম।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply