Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ইভটিজিংয়ের প্রতিবাদকারী বৃদ্ধের মৃত্যু, আটক ২ যুবক
ইভটিজিংয়ের

মতলবে ইভটিজিংয়ের প্রতিবাদকারী বৃদ্ধের মৃত্যু, আটক ২ যুবক

চাঁদপুরের মতলবে ইভটিজিংয়ে বাধা দেওয়ায় বখাটে হামলায় ছেলে তার পিতাকে মারধর করার সময় ছেলেকে বাঁচাতে এগিয়ে এসে মৃত্যুবরণ করলেন এক পিতা। টনাটি ঘটেছে উত্তর ডিংগাভাংগা (তিতার ভিটা) মিয়াজর বাড়িতে ।

সরজমিনে জানা যায় গত ২৪ জুলাই বিকাল ৪ টার সময় মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের উত্তর ডিংগাভাংগা গ্রামের ব্রিজ সংলগ্ন এলাকায় একই গ্রামের শাহদাতের মেয়ে সাথে ইভটিজিং করা নিয়ে মিয়াজী বাড়ীর খোকন মিয়াজীর ছেলে রাজনের সাথে কথা-কাটাকাটি হয় পাঁচকিপাড়া গ্রামের মাহবুবের সাথে পরে মাহবুব মোবাইলে তার সহপাঠীদের খবর দিলে তারা আসলে মাহবুব ও নাজিরসহ আরো ৮-১০ জন খোকন মিয়াজীর ছেলে রাজনকে মারধর করার সময় ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে পিতাকেও মারধর করে পালিয়ে যাওয়ার সময় মাহবুব ও নাজির নামে দুই জনকে আটক করে এলাকাবাসী । খবর পেয়ে পুলিশ তাদেরকে থানায় নিয়ে আসে । আশপাশের লোকজন এসে আহত খোকন মিয়াজীকে মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন ।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ ময়নাতদন্তের আনতে গেলে এলাকাবাসীর বাধার মুখে পরে । পরে লাশ ময়নাতদন্তের জন্য মতলব দক্ষিন থানায় নিয়ে আসে ।

এ বিষয়ে খোকন মিয়াজীর ছেলে রাজন প্রথমে বলেন মাহাবুব আমাদের এলাকার একটি মেয়ের সাথে ইভটিজিং করছিল এ সময় আমি বাপ্পি ও সাব্বির তাদের বাধা দেই । এ নিয়ে কথা কাটাকাটি হয় পরে মাহবুব দলবল নিয়ে এসে আমাকে মারধর করে। পরে তার চাচা আঃ আজিজ স্বপনের কথায় বিষয়টি এরিয়ে গিয়ে বলেন আমার পিতাকে কেউ মারধর করেনি ।

এলাকার একাধিক ব্যাক্তিরা জানান খোকন মিয়াজীর মৃত্যু পর তার ছেলেরা চিৎকার করে বলেছে আমার পিতার খনিদের ফাঁসি চাই।পরে তারাই পুলিশকে বলছে আমার পিতাকে কেউ মারেনি তিনি অসুস্থ ছিলেন ।

এ বিষয়ে মতলব দক্ষিন থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চাঁদপুর মর্গে প্ররণ করা হয়েছে । এ ঘটনায় থানায় কোন মামলা দায়ের করা হয়নি । আটক দুই জনকে আদালতে পাঠানো হয়েছে।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক, ২৫ জুলাই ২০২২