মতলবে আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়ায় চালককে মারধর

৭৫ বছরের এক বৃদ্ধকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ায় অপরাধে সিএনজি চালককে উপর হামলা চালায় এলাকার এক বখাটে যুবক। এ ঘটনাটি ঘটেছে মতলব দক্ষিন উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ৮ না ওয়ার্ডের শহীদের দোকান এলাকায় ।

হাসপাতাল ও এলাকাবাসী সুত্রে জানাযায় গত ২৬ ডিসেম্বর সকালে উত্তর উপাদী গ্রামের ধনকাজী মিয়াজী বাড়ীর মৃত মজিদ মিয়াজীর ছেলে হাজী আঃ হাই মিয়াজী (৭৫) এর জায়গা থেকে জোর পূর্বক মাটি কেটে নেওয়ার সময় বাধা দিলে ওই বৃদ্ধকে মারধর করেন একই বাড়ীর হাসিম মেয়াদী’র ছেলে হাসান মিয়াজী। আহত আঃ হাই মিয়াজীর ডাকচিৎকারে আশেপাশের লোকজন এসে আহত কে সিএনজি যোগে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় বৃদ্ধ আঃ হাই বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেন।

থানায় আঃ হাই অভিযোগ করায় হাসান সিএনজি চালক বোরহানকে সন্দেহ করে। এরই ধারাবাহিকতায় রাত দশটার সময় শহীদের দোকান এলাকায় বহুরী গ্রামের আঃ রশিদ বকাউলের ছেলে সিএনজি চালক বোরহান (৩৬) এর উপর অতর্কিত হামলা চালিয়ে পালিয়ে যায় হাসান মিয়াজী। পরে আহত বোরহানকে মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে ভর্তি দেন।

এলাকার দোকানদারসহ আরো বেশ কয়েকজন জানান হাসান একজন দুষ্ট প্রকৃতির লোক সে এলাকায় মাদক সেবন ও বিক্রিসহ বিভিন্ন অপকর্মের সাথে জরিত তার নামে থানায় একাধিক মামলা রয়েছে। ঘটনার সময় সে এসে বোরহানের উপর অতর্কিত হামলা চালিয়ে পালিয়ে যায়।

বৃদ্ধ হাজী আঃ হাই বলেন আমার জায়গা থেকে জোর পূর্বক মাটি কেটে নেওয়ার সময় আমি বাধা দিলে হাসান ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করে।

স্থানীয় ইউপি সদস্য মামুন মিয়াজী বলেন ঘটনার পর আঃ হাই সাহেব বিষয়টি আমাকে জানিয়েছে। হাসানের বিরুদ্ধে এলাকায় অনেক অভিযোগ রয়েছে। ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য কামাল গাজী বলেন সিএনজি চালক বোরহান আমার ওয়ার্ডের ছেলে সে সব সময় মানুষের আপদে বিপদে এগিয়ে আসে ঐ দিন আঃ হাইকে নিয়ে কেন হাসপাতালে গেল সেই কারনে হাসান তাকে মারধর করেছে। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন থানার এসআই কবির হোসেন ও এসআই বেলাল।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৭ ডিসেম্বর ২০২২

Share