Home / কৃষি ও গবাদি / মতলবে অপহৃত ব্যবসায়ী উদ্ধার
মতলবে অপহৃত ব্যবসায়ী উদ্ধার

মতলবে অপহৃত ব্যবসায়ী উদ্ধার

চাঁদপুরের মতলব উত্তরে বৃহস্পতিবার (১৯ মে) রাতে অপহৃত ব্যবসায়ী রফিকুল ইসলামকে ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ মে) রাতে ফরাজীকান্দি ইউনিয়নের হাজীপুর গ্রামের মোতালেব মোল্লার বাড়ি থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

এসময় ৩ জনকে আটক করেছে পুলিশ। এরা হলো মোহনপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. সুমন (২৮), কলাকান্দা গ্রামের মৃত আবদুর রব কাজীর ছেলে কাজী কামরুল (৪২) ও ফরাজীকান্দি শাখারীপাড়া গ্রামের মৃত আবুল কালাম আজাদের ছেলে কামরুল দেওয়ান (৪৮)ও হাজীপুর গ্রামের মোতালেব মোল্লা।

উপজেলার বদরপুর গ্রামের মৃত মজিবুর রহমান পাঠানের ছেলে নারায়ণগঞ্জের কালীবাজারের স্যানেটারী ব্যবসায়ী রফিকুল ইসলাম বকেয়া টাকা আদায়ে উপজেলার দশানী বাজার থেকে নিজ বাড়ী বদরপুর যাওয়ার পথে কলাকান্দা বহুমূখী বাজার (বউবাজার) আসলে পূর্বপরিচিত কাজী কামরুলের নেতৃত্বে ৯ মোটর সাইকেল আরোহী তার গতিরোধ করে অজ্ঞাত স্থানে নিয়ে মারধর করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। রফিক প্রাণে বাঁচতে স্ত্রীকে ফোন দিলে, বিকাশের মাধ্যমে ৪৮হাজার টাকা দেয়া হয়।

ওই রাতেই মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন মজুমদারের নেতৃত্বে অপহরণকারী চক্রের সদস্য সুমনকে ৪০ পিচ ইয়াবাসহ আটক করে এবং ২টি মোটর সাইকেল জব্দ করে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন মজুমদার বলেন, অপহরণকারীরা ইয়াবা সিন্ডিকেটের সাথে জড়িতে। আটককৃত ৩জনই মাদক ব্যবসা ও সেবনকারী। অপহরণের সাথে জড়িত বাকী সদস্যরা মাদক ব্যবসার সাথে জড়িত প্রাথমিক তদন্তে পাওয়া গেছে। আটককৃতদের মোবাইল সূত্রে আমরা মাদকের ব্যবসায়ীদের একটি তালিকা পেয়েছি। অপহরণকারীদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে।

স্টাফ করেসপন্ডেন্ট :আপডেট, বাংলাদেশ সময় ৩:২০ পিএম, ২২ মে ২০১৬, রোববার
ডিএইচ