মতলবে অজ্ঞাত বৃদ্ধের বিষপানে আত্মহত্যা

মতলব উত্তর উপজেলায় অজ্ঞাত এক ব্যক্তি সোমবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিষপানে আত্মহত্যা করেছে ।

অজ্ঞাত ওই ব্যক্তির লাশ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার সময় মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পাঁচআনী চৌরাস্তা বাজারের রড সিমেন্টের দোকানদার রতন মুন্সীর দোকানের ফিছনে অজ্ঞাত এক ব্যক্তি বয়স আনুমানিক ৭৯ বছর বিষপান করে ছটফট করছে। এ অবস্থা দেখে দোকানদান রতন মুন্সী স্থানীয় ইউপি সদস্য হোসেন প্রমানিককে খবর দিনে তিনি ঘটনাস্থলে এসে অজ্ঞাত ওই ব্যক্তিকে স্থানীয় লোকজনদের সহায়তায় তাকে দ্রæত মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.নুশরাত জাহান তানজিলা তাকে মৃত ঘোষণা করেন।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ মতলব উত্তর থানাকে খবর দিলে রাত ৭টার দিকে থানা পুলিশের এসআই সুফল চন্দ্র সিংহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করেন এবং লাশের সুরুত হাল তৈরি করেন।

উদ্ধার হওয়া এ অজ্ঞাত বৃদ্ধের পরণে ছিলো ক্রমি রংয়ের পাঞ্চাবী ও লুঙ্গি। তার বয়স আনুমানিক ৭০ বছর। এদিকে এ অপমৃত্যুর সংবাদ পাওয়ার পর মতলব উত্তর থানার ওসি মো. আনোয়ারুল হক কামাল বিষপানে আত্মহত্যা বা তাকে স্থানীয় জনসাধারণের উদ্ধারের স্থানটি (ঘটনাস্থল) পরিদর্শন করেছেন।

এসময় থানার সেকেন্ড অফিসার এসআই মো. ওমর ফারুক উপস্থিত ছিলেন।

এ ব্যপারে মতলব উত্তর থানায় একটি অপমৃত্যুর সংক্রান্ত মামলা হয়েছে। সোমবার রাতে লাশের ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

থানা সুত্রে জানা যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত এ বৃদ্ধের কোনো পরিচয় পাওয়া যায়নি।

করেসপন্ডেন্ট
আপডেট. বাংলাদেশ সময় ৯ : ৪৫ পিএম ২৬ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার
এইউ

Share