Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মাদক বিরোধী ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল অনুষ্ঠিত
কচুয়ায় মাদক বিরোধী ফুটবল

কচুয়ায় মাদক বিরোধী ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের উদ্যোগে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে প্রীতি ফুটবল টুর্ণামেন্ট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

২৮ আগস্ট শুক্রবার বিকালে কচুয়ার পালাখাল উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে উৎসবমূখর পরিবেশে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় পালাখাল মুক্তিযোদ্ধা একাদশ ৩-০ গোলে দাউদকান্দির চিনামূড়া তরুন একাদশকে হারিয়ে বিজয় লাভ করে।

এ উপলক্ষ্যে প্রীতি ম্যাচ ফুটবল টুর্ণামেন্টে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ৪নং পালাখাল মডেল ইউনিয়ন চেয়ারম্যান মো: ইমাম হোসেন সোহাগ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, খেলাধুলা সামাজিক অবক্ষয় থেকে যুবকদের দূরে রাখে। সমাজ সংস্কারের জন্য খেলাধুলার বিকল্প নেই। মহামারী করোনায় দীর্ঘদিন মানুষ জিমিয়ে থাকায় দর্শকদের অতিরিক্ত আনন্দ উপভোগ করাতে এ টুর্ণামেন্টের আয়োজন। যারা এ খেলায় অংশগ্রহন করেছে আমি প্রত্যেককে অভিনন্দন জানাই। পাশাপাশি মাদক,বাল্যবিবাহ ও অসামাজিক কাজ থেকে দূরে থেকে খেলাধুলার মাধ্যমে নিজেকে নিয়োজিত রাখতে সকলের প্রতি অনুরোধ জানাই।

জনপ্রিয় ক্রীড়া ধারাভাষ্যকার মো: কবির হোসেন ও মো: সাদ্দাম হোসেনের যৌথ ভাবে অনুষ্ঠানের পরিচালনায় এসময় কচুয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সনতোষ চন্দ্র সেন, দাউদকান্দি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক খোরশেদ আলম টাইগার,মুক্তিযোদ্ধা ও ক্রীড়া সংগঠক সালাউদ্দিন মানিক,দাউদকান্দি উপজেলা তস্যুগ্ন সাধারন সম্পাদক জুয়েল রানা পাটওয়ারী,ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদসহ বিভিন্ন এলাকার ক্রীড়া প্রেমিক দর্শক উপস্থিত ছিলেন।

খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: ছিদ্দিকুর রহমান। পরে বিজয়ী ও পরাজিত খেলোয়ারদের মাঝে পুরস্কার সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২৮ আগস্ট ২০২০