মতলব দক্ষিণ

মতলবের নায়েরগাঁও বাজারে চুরি : সিসি ফুটেজ দেখে যুবক আটক

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজারে মঙ্গলবার (১১ অক্টোবর ) ভোর রাতে জৈনপুরী ট্রেডার্সের প্রোপ্রাইটর এনামুল হকের রড,সিমেন্টের দোকানে অভিনব কায়দায় চোর ভেতরে ঢুকে দোকানের ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে নগদ ৫৫ হাজার টাকার মতো নিয়ে চলে যায়।

ঘটনার বিবরণে জানা যায়, সিসি ক্যামরার ভিডিও ফুটেজে ডালিম (২৫) নামে একজনকে চিহ্নিত করে। পরে বণিক সমিতি অভিযুক্ত ডালিমকে পরে থানা পুলিশের হাতে সোপর্দ করে ।

প্রসঙ্গত, ১১ অক্টোবর সকাল আনুমানিক ৭ টায় নায়েরগাঁও বাজারে। প্রতি দিনের ন্যায় দোকান মালিক এনামুল হকের ছেলে মো. মামুন মিয়া সকালে দোকান খুলে ক্যাশ বাক্সের তালা ভাঙ্গা এবং ক্যাশে থাকা কোনো টাকা নেই।

দোকান মালিক তার দোকানের সিসি ক্যামরার ভিডিও ফুটেজ দেখে চোর চিনতে পেরে ঘটনাটি বাজারের বণিক ও জনকল্যাণ সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ব্যবসায়ীদেরকে অবহিত করেন। ফলে তাৎক্ষণিক নায়েরগাঁও বাজার থেকে অভিযুক্ত ডালিমকে বণিক সমিতির কার্যালয়ে নিয়ে আসে।

জিজ্ঞাসাবাদে ডালিম চুরির ঘটনার সত্যতা স্বীকার করে। এ ছাড়া তার কাছ থেকে চুরি হওয়া কিছু টাকাও উদ্ধার করা হয়। পরে বিষয়টি মতলব দক্ষিণ থানা পুলিশের নিকট ডালিমকে সোপর্দ করা হয়।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৩:০০ পিএম, ১২ অক্টোবর ২০১৬, বুধবার
এমএম/ডিএইচ

Share