Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবের ছেংগারচরে হতদারিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
Kamal-Khan-Matla-...

মতলবের ছেংগারচরে হতদারিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সারাবিশ্বে করোনা ভাইরাসের কারণে বাংলাদেশে এর প্রভাব পড়ায় সারাদেশ লকডাউন ঘোষণার কারণে খেটে খাওয়া মানুষদের কাজকর্ম বন্ধ হয়ে যাওয়ার ফলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড ঠাকুরচরে প্রায় দু’শতাধিক হতদারিদ্র পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (২৯ মার্চ) সকালে উপজেলার ছেংগারচর পৌরসভার উত্তর গ্রামের স্থায়ী বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ ওমর খানের নিজস্ব অর্থায়নে এলাকার ২ শতাধিক দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

তিনি ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী। করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ২০০টি হতদারিদ্র পরিবারবের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেন।

এ ব্যাপারে পৌর যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. ওমর খানের সাথে কথা বললে তিনি জানান, দেশে এ ক্লান্তিলগ্নে আমি আমার এলাকার খেটে খাওয়া সাধারণ মানুষদের পাশে দাঁড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। আমি আমার পক্ষ থেকে যতটুকু পারছি সহযোগিতা করছি।

এসময় বিশিষষ্ট ব্যবসায়ী ও পৌর যুবলীগ নেতা মোঃ নাজমুল খান,মো.মিলন খান,আ.মান্নান খান,ওয়াশকুরুনী মুকুল খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

কামাল হোসেন খান, ২৯ মার্চ ২০২০