চাঁদপুর

মতলবের আলো সেরা কণ্ঠশিল্পী ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা উদ্বোধন

চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক মতলবের আলোর গৌরবের ১১বছর পূর্তি উৎসব উপলক্ষে সেরা কন্ঠ শিল্পী প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ড ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন বুধবার (১৪ মার্চ) বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত সম্পন্ন হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আ.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বিএমএ চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি ডা. হারুন অর রশীদ সাগর।

আজকের এই প্রতিযোগিতা থেকে আগামির চিত্রশিল্পি হাসেম খান ও গায়ক রুনা লায়লা, এন্ড্রু কিশোর বের হবে এটা আমরা আশা করতেই পারি। আগামি প্রজন্মকে সাংস্কৃতিমনা করে গড়ে তুলতে হবে এ ধরনের প্রতিযোগিতার মাধ্যমে।

তিনি আরো বলেন, দৈনিক মতলবের আলো একটি ব্যতিক্রমী উদ্দ্যোগ নিয়ে যে যাত্রা শুরু করলো তা আগামীতেও অব্যাহত রাখবে এটা আমরা প্রত্যাশা করি। সুন্দর সমাজ বিনির্মানে একটি সংবাদপত্রের অনেক ভূমিকা রয়েছে। আমরা আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে সবাই সবার অবস্থান থেকে কাজ করে যাচ্ছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর টেলিভিশন সংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক মো. রিয়াদ ফেরদৌস, বাংলাদেশ ফটো জানালিস্ট অ্যাশোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ।

দৈনিক মতলরেব আলো পত্রিকার ১১দিনব্যাপি উৎসবের সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সদস্য সচিব মো. ইয়াহিয়া কিরণের সভাপতিত্বে এবং পত্রিকার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কে এম মাসুদের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংবাদ সংস্থা বাসসের চাঁদপুর জেলা প্রতিনিধি আব্দুস সালাম জুয়েল, অভিবাবকদের পক্ষে শিল্পী মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি পিযূষ কান্তি রায় চৌধুরী, চাঁদপুর ড্রামার সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম রনি, দৈনিক মতলবের আলো’র সহ-সম্পাদক মানিক দাস, অভিজিত রায়, যুগ্ম-সম্পাদক সিগমা আহসান কনক, শহর প্রতিনিধি তাজভির আলম, মতলরেব আলো পত্রিকার ১১দিনব্যাপি উৎসবের সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সমন্বয়কারী আশ্রাফ বাবু, মেহেদী হাসান জীবন প্রমুখ।

করেসপন্ডেন্ট

Share