চাঁদপুর

মতলবের আলোর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মিলাদ ও দোয়া

চাঁদপুর থেকে প্রকাশিত পাঠক প্রিয় পত্রিকা দৈনিক মতলবের আলো’র গৌরবের ১১বছর পূর্তি উপলক্ষে এবং পত্রিকার প্রধান সম্পাদক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়দুদের রোগমুক্তি ও সুস্থতা কামনা করে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ফেব্রæয়ারি) বিকেল ৫টায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ মুক্তিযোদ্ধা ভবনের তৃতীয় তলায় পত্রিকার কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদের পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারি কমান্ডার (সাংগঠনিক ও মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদযাপন কমিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মহসীন পাঠান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মো. আনিছুজ্জামান চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক আলহাজ্ব এস এম জয়নাল আবেদীন, চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি অধ্যাপক আবদুর রহমান, ফেমাস্ ডেন্টাল কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাসুদ হাসান, চাঁদপুর জেলা অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মহি উদ্দিন মোল্লা, চাঁদপুর ড্রামার সাবেক সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলার জয়নাল আবেদীন জুন, দৈনিক ইলশ্পোড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক মো. রিয়াদ ফেরদৌস, চাঁদপুর ড্রামার সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন, চাঁদপুর জেলা ফটো জানালিস্ট এসোসিয়েশনের সভাপতি এম এ লতিফ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. জাকির হোসেন, চাঁদপুর জেলা ফটো জানালিস্ট এসোশিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাড. চৌধুরী ইয়াছিন আরাফাত, সহ-সভাপতি মিজানুর রহমান লিটন, সাবেক সভাপতি বাদল মজুমদার, সাবেক সহ-সভাপতি মুহাম্মদ আলমগীর, আসিম মোল্লা, মতলবের আলো’র বিশেষ প্রতিনিধি মানিক দাস, স্টাফ রিপোর্টার জামাল হোসেন, মতলব উত্তর প্রতিনিধি শরীফুল ইসলাম, শহর প্রতিনিধি তাজবির আলম, সাকুলেশন ম্যানাজার উজ্জল হোসাঈন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, এখানে উপস্থিত আমরা অনেকেই মতলবের আলো পত্রিকার গ্রহক ও শুভাকাঙ্খি। আর এর কারণ হচ্ছে এই পত্রিকাটি মুক্তিযুদ্ধের স্বপক্ষের এবং মুক্তিযোদ্ধাদের অর্থদ্বারা পরিচালিত। মতলবের আলো পত্রিকাটি অনেকটা নিউজ ভিত্তক পত্রিকা। পত্রিকার হাতে নিয়ে খুললেই দেখা যায় ছোট-ছোট শুধু নিউজ আর নিউজ। তাই আমাদের অনেকের কাছে পত্রিকাটি অল্প সময়ে অনেকটা প্রিয় হয়ে উঠেছে।

আমরা দৈনিক মতলবের আলো পত্রিকার উজ্জল ভবিষ্যৎ ও মঙ্গল কামনা করছি।

Share