Home / শীর্ষ সংবাদ / ‘মডেল বাজার’ গঠনে জেলা প্রশাসনের চাঁদপুর বিপণীবাগ পরিদর্শন
‘মডেল বাজার’ গঠনে জেলা প্রশাসনের চাঁদপুর বিপণীবাগ পরিদর্শন

‘মডেল বাজার’ গঠনে জেলা প্রশাসনের চাঁদপুর বিপণীবাগ পরিদর্শন

চাঁদপুর জেলায় একটি বাজারকে মডেল বাজার হিসাবে গড়ে তোলার লক্ষ্যে বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যায় শহরে বিপণীবাগ বাজারে প্রাথমিক পরিদর্শন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল হাই।

এ সময় তিনি বাজারের ব্যবসায়ী ও উপস্থিত ক্রেতাদের উদ্দেশ্যে বলেন, ‘চাঁদপুর জেলাতে একটি বাজারকে মডেল বাজারে পরিণত করা হবে । আর সম্ভাব্য হিসেবে বিপণীবাগ বাজারকে মডেল বাজারে পরিণত করা হতে পারে।’

মডেল বাজারে চিত্র প্রসঙ্গে তিনি বলেন, ‘মডেল বাজারে সব ধরণের পণ্য দ্রব্য এক দরে রাখা হবে। বাজারের নির্দিষ্ট মূল্য তালিকা প্রণয়ন করা হবে। বাজার পরিস্কার পরিছন্ন রাখা, বিদ্যুৎসহ যাবতীয় সু ব্যবস্থা, বাজার তদারকি কমিটি ইত্যাদি গঠন করা হবে।

আর মডেল বাজার তৈরি করতে চাঁদপুর পৌরসভা জেলা পরিষদ চাঁদপুর চেম্বার অব কর্মাস সহযোগিতা করবে তবে বাজার ব্যবসায়ী ও সর্বস্তরের মানুষের সহযোগিতা প্রয়োজন রয়েছে বলে জানান এ কর্মকর্তা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম, বিপনীবাগ বাজারের ইজারা কাইয়ুম খান, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জয়নাল মাঝি, সহ-সভাপতি মন্টু মাঝি, সাধারণ সম্পাদক দীন ইসলাম, মাছ ব্যবসায়ীর সভাপতি বাদল, সাধারণ সম্পাদক গণেশ, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এমএ লতিফসহ বিপনীবাগ বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ।

‘মডেল বাজার’ গঠনে জেলা প্রশাসনের চাঁদপুর বিপণীবাগ পরিদর্শন

About The Author

প্রতিবেদক- আনোয়ারুল হক

Leave a Reply