Home / বিনোদন / মঞ্চে নোবেলের ‘মাতলামি’, ক্ষেপে গিয়ে জুতা ছুড়লেন দর্শক
মঞ্চে

মঞ্চে নোবেলের ‘মাতলামি’, ক্ষেপে গিয়ে জুতা ছুড়লেন দর্শক

কণ্ঠশিল্পী নোবেল আবারও আলোচনার কেন্দ্রে এসেছেন। বিতর্কিত নানা মন্তব্য ও কর্মকাণ্ডের জন্য আলোচিত-সমালোচিত এই শিল্পী মঞ্চে উঠে অসংলগ্ন আচরণ করে নিন্দা কুড়িয়েছেন। কুড়িগ্রামের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে মাতলামি করায় ক্ষিপ্ত হয়ে দর্শক তাঁর দিকে জুতাও ছুড়ে মেরেছেন।

জেমসের বিরুদ্ধে কটূক্তি, ধর্ষণ মামলা, আসিফের গিটার ভাঙাসহ নানা ইস্যুতে আগে থেকেই বিতর্কিত নোবেল। গতকাল বৃহস্পতিবার রাতে কুড়িগ্রামের ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অসংলগ্ন আচরণ করেন নোবেল।

আয়োজকরা জানান, গান গাওয়ার একপর্যায়ে মাতলামি করতে করতে স্টেজে বসে পড়েন তিনি। ক্ষেপে গিয়ে দর্শক নোবেলের দিকে জুতা ও পানির বোতল ছুড়ে মারতে থাকেন । পরে তাঁকে মঞ্চ থেকে সরিয়ে নেওয়া হয়।

অনুষ্ঠানের আহ্বায়ক ও ফুলবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু বলেন, ‘এমন ঘটনার জন্য আমরা মোটেও প্রস্তুত ছিলাম না। রাত ৯টার দিকে তাঁর গান গাওয়ার কথা থাকলেও তিনি মঞ্চে ওঠেন ১১টা ২০ মিনিটে। তাঁর এমন আচরণ আমাদের সম্মান নষ্ট করেছে।’

ফুলবাড়ী ডিগ্রি কলেজের সুবর্ণজয়ন্তী উপলক্ষে দুই দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনাসভা, কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা, ডকুমেন্টারি প্রদর্শন, র‍্যাফল ড্র এবং ঢাকাস্থ শিল্পীগোষ্ঠীর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আজকেও ঢাকাস্থ শিল্পীগোষ্ঠীর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হবে।

বিনোদন ডেস্ক/ ২৮ এপ্রিল ২০২৩