Home / বিনোদন / ভয় লাগলেও এখন বেশ খোশ মেজাজেই আছেন ইমু দীপা
ভয় লাগলেও এখন বেশ খোশ মেজাজেই আছেন ইমু দীপা

ভয় লাগলেও এখন বেশ খোশ মেজাজেই আছেন ইমু দীপা

বিনোদন প্রতিবেদক :

রিকিয়া মাসুদো পরিচালিত ‘দ্য স্টোরি অব সামারা’ মুক্তি পেয়েছে শুক্রবার। আর এ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক হল ইমু দীপার।

তার ভাষ্য অনুযায়ী ‘দ্য স্টোরি অব সামারা’ মুক্তি আগে ভয় লাগলেও এখন বেশ খোশ মেজাজেই আছেন। কারণ কাছের বন্ধু ও অপরিচিত অনেকে চলচ্চিত্রটি দেখে তার অভিনয়ের প্রশংসা করছেন। সব মিলিয়ে প্রথম চলচ্চিত্র নিয়ে বেশ উচ্ছ্বসিত ইমু।

emu-dipa-1

ইমু বলেন, ‘প্রথম চলচ্চিত্রেই অনেক প্রশংসা পাচ্ছি। অনেকেই ফোন করে আমার অভিনয়ের প্রশংসা করছে। অনেক পরিশ্রম করতে হয়েছে চলচ্চিত্রটিতে অভিনয়ের সময়। সেই পরিশ্রমের ফলাফল ভালই হল।’

তিনি আরও বলেন, “আরও অনেক দূর এগিয়ে যেতে চাই। অনেক চলচ্চিত্রে অভিনয় করতে চাই। যারা এখনো ‘দ্য স্টোরি অব সামারা’ দেখেননি তাদের প্রতি দেখার আমন্ত্রণ রইল।”

ভিনগ্রহ থেকে অশুভ শক্তি আসে পৃথিবীকে ধ্বংস করতে। পৃথিবীকে বাঁচাতে পাঁচ মানবসন্তান পঞ্চশক্তি হয়ে মুখোমুখি হয় সে শক্তির। তাদেরই একজন ইমু। এমনই গল্পে নির্মিত হয়েছে সায়েন্স ফিকশন ও হরর ধাঁচের সিনেমা ‘দ্য স্টোরি অফ সামারা’। আরও অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, কাবিলা, রিকিয়া মাসুদো, সাঞ্জু, পিয়া, আমান রেজা, শিমুল খান প্রমুখ। সঙ্গীত পরিচালনা করেছেন আনোয়ার হক। গান গেয়েছেন সামিনা চৌধুরী, টুটুল ও ন্যানসি।