Home / সারাদেশ / ভোলায় ট্রলারডুবি, ৬ লাশ পরিবারে হস্তান্তর : ২০ হাজার টাকার সহায়তা
ভোলায় ট্রলারডুবি, ৬ লাশ পরিবারে হস্তান্তর : ২০ হাজার টাকার সহায়তা

ভোলায় ট্রলারডুবি, ৬ লাশ পরিবারে হস্তান্তর : ২০ হাজার টাকার সহায়তা

বৃহস্পতিবার, ১১ জুন ২০১৫ ১১:০৯ অপরাহ্ন

ভোলা করেসপন্ডেন্ট :

ভোলার মনপুরার মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় মৃত ছয়জনকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া প্রশাসনের পক্ষ থেকে পরিবারপ্রতি ২০ হাজার টাকা সহায়তার ঘোষণা দেওয়া হয়েছে।

মৃতরা হলেন, মনপুরা উপজেলার বাসিন্দা আয়েশা বেগম (৫৫), জেসমিন (২০), এবং কলাতলী এলাকার রুপা (৪), রনি (২), তানজু (৩) ও তাহমিনা (৪)। বৃহস্পতিবার বিকেলে মৃতদেহগুলো পরিবার সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ শিকদার বলেন, ‘নিহতদের পরিবারের সদস্যরা তাদের মৃতদেহ শনাক্ত করে থানা থেকে নিয়ে গেছে। লঞ্চডুবিতে জান্নাত, স্বপ্না, কামাল, মিশু, হাকিম ও ইউনুস মুন্সীর, হাবিব নামে সাতজন নিখোঁজ রয়েছেন।

ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ সেলিম রেজা জানান, নিখোঁজদের উদ্ধারের জন্য কোস্টগার্ড ও পুলিশ সদস্যরা মেঘনার বিভিন্ন স্থানে সন্ধান চালাচ্ছে।

তিনি আরও বলেন, ‘নিহতদের প্রত্যেক পরিবারে সরকারিভাবে ২০ হাজার টাকা আর্থিক সযোগিতা করা হবে।’

মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. শমিরন কুমার জানান, ছয়জনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। গুরুতর আহতদের মধ্যে ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (১১ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে ভোলার মনপুরা মেঘনা নদীতে ঝড়ের কবলে পরে ৬০জন যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবির ঘটনায় নারী ও শিশুসহ ৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনও সাত যাত্রী নিখোঁজ রয়েছেন।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না