Home / চাঁদপুর / ভোট বর্জনের আহ্বান জানিয়ে চাঁদপুর জেলা যুবদলের লিফলেট বিতরণ
ভোট

ভোট বর্জনের আহ্বান জানিয়ে চাঁদপুর জেলা যুবদলের লিফলেট বিতরণ

উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে আজ বিকেলে চাঁদপুর শহর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন জাতীয়তাবাদী যুবদল চাঁদপুর জেলা কমিটির নেতৃবৃন্দ।

আসর নামাজের পর শহরের জোড়পুকুর পাড় মসজিদ সড়ক থেকে লিফলেট বিতরণ কর্মসূচির মিছিল বের করা হয়। এর পর কালীবাড়ি, রেলওয়ে কোর্টস্টেশন,গুয়াখোলা মোড়,হকার্স মার্কেট হয়ে মুক্তিযুদ্ধা সড়কে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করা হয়।

সংক্ষিপ্ত এর সমাবেশে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক।

তিনি বলেন, দখলদার আওয়ামী সরকারের প্রতারণা মূলক ডামি উপজেলা নির্বাচন ও সকল স্থানীয় সরকার নির্বাচন বর্জন করতে জনগণের সচেতনতায় চাঁদপুর জেলা যুবদলের এই লিফলেট বিতরণ কর্মসূচি। আমরা শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে জনগণকে বিষয়টি অবগত করেছি এবং নির্বাচন বর্জনের আহ্বান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেনচাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল পাটোয়ারী, সহ সভাপতি আক্তার হোসেন সাগর, মোস্তফা বন্দুকসী, শাহজাহান কবির খোকা, শামীম জমাদার, যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন বেপারি, পারভেজ আলম রবিন, সহসাধারণ সম্পাদক সোহেল গাজী, মান্নান খান কাজল, মুক্তার আহমেদ, সহসাংগঠনিক সম্পাদক হীরন মাঝি,কর্মসংস্থান সম্পাদক আবু আহমেদ,সহদফতর সম্পাদক ইউসুফ মিয়াজি, সহবন ও পরিবেশ সম্পাদক রফিক মিজি,সহসম্পাদক ফারুক গাজী,মোজাম্মেল,সম্রাট বেপারি, স্বপন খান,শরিফ পাটোয়ারী,ওসমান গনি জনি, আমিনুল ইসলাম রাজু,আবু তাহের সুমন, চাঁদপুর সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জিয়াউর রহমান টিটু,জুলহাস আহমেদ জুয়েল, নাছির গাজী, চাঁদপুর পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মাহবুব খান মুন্না,সুমন বেপারি, কামরুল ইসলাম সোহেল, কবির খান,সোহাগ খান,আলমগীর শেখ, আবু তাহের, সাইফুল মাল,মাঈনুদ্দিন খোকনসহ আরো অনেক নেতাকর্মী ।

স্টাফ রিপোর্টার, ১৪ মে ২০২৪