চাঁদপুর ভোক্তা অধিদপ্তরের নূর হোসেন দ্বিতীয় স্থান অর্জন

চাঁদপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর সহকারী পরিচালক নূর হোসেন রুবেল ২য় স্থান অর্জন করেছেন।

২৬ আগস্ট বৃহস্পতিবার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং জিএআইএন এর যৌথ আয়োজনে অধিদপ্তরের কর্মকর্তাগণের ‘সক্ষমতা বৃদ্ধিকরণ বিষয়ক’ দিনব্যাপী অভ্যন্তরীণ প্রশিক্ষণোত্তর মূল্যায়নে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর মহাপরিচালক বাবুল কুমার সাহা এর নিকট হতে ২য় পুরষ্কার গ্রহণ করেন চাঁদপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নূর হোসেন রুবেল।

চাঁদপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ২য় স্থান অর্জন করায় ২৯ আগষ্ট রোববার সকালে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন রুবেলকে তার কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন ফরিদগঞ্জ উপজেলার বিরামপুর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও ইউপি সদস্য আলহাজ্ব মোঃ মিজানুর রহমান। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ অদিপ্তরের অফিস সহকারী ইউসুফ মিয়া, ব্যবসায়ী মোঃ কামাল আর্জন, মোঃ ইব্রাহিম আঃ নাঈম এবং মোঃ মামুন খাঁন উপস্থিত ছিলেন।

চাঁদপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন রুবেল জানান, এই অর্জন চাঁদপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের একার নয়, সকলের। কারন অভিযান পরিচালনা করার সময় যার যার অবস্থান থেকে সকলেই আমাদেরকে সহযোগীতা করেছেন। আগামি দিনেও পূর্বের মত কর্মক্ষেত্রে আমাদেরকে সহযোগীতা করবেন বলে আমি আশা করছি। চাঁদপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, ২০১৯ সালের এপ্রিল মাসে চাঁদপুর ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হিসেবে নুর হোসেন রুবেল যোগদান করেন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট

Share