শীর্ষ সংবাদ

শাহরাস্তিতে ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সদস্য গ্রেফতার

র‌্যাবের অভিয়ানে চাঁদপুর শাহরাস্তিতে ভূয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে।র‌্যাব-১১,সিপিসি-২, কুমিল্লা কোম্পানী কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১ ফেব্রুয়ারি শনিবার গোপন সংবাদের ভিত্তিতে  অভিযান পরিচালনা করে উপজেলার শোরসাক উত্তর পাড়া থেকে মোঃ রাসেল আলমকে গ্রেফতার করেন। এই সময় তার কাছ থেকে মোবাইল ফোন জব্দ করা হয়।

উদ্ধারকৃত মোবাইলে এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র সংগ্রহ, প্রচার ও বিক্রির অপচেষ্টা করার জন্য ফেইসবুকে স্ট্যাটাস ও কথোপকথনের প্রমাণ পাওয়া যায়। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুক গ্রুপ ফ্রেন্ডসহ অন্যান্য লোকজনের নিকট জাতীয় বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য পরীক্ষার রেজাল্ট পরিবর্তন করে দেওয়ার কথা বলে শিক্ষার্থীদের সাথে প্রতারণা করার তথ্য পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র ও জাতীয় বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য পরীক্ষার রেজাল্ট পরিবর্তন করে দেওয়ার কথা বলে শিক্ষার্থীদের সাথে প্রতারণা করার কথা স্বীকার করে।

এই চক্রের সাথে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আসামির বিরুদ্ধে চাঁদপুর জেলার শাহরাস্তি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

চাঁদপুর টাইমস রিপোট

Share