মতলব দক্ষিণ

‘ভূমি সংক্রান্ত তথ্য সেবা সবার জন্য উন্মুক্ত’

‘ভূমি সংক্রান্ত তথ্য সেবা প্রদান সকলের জন্য উন্মুক্ত করা হয়েছে। জনগণ সেবা নিতে আসুক বা না আসুক জনগণের কাছে সেবা পৌঁছে যাবে। ডিজিটাল পদ্ধতিতে এখন থেকে ভূমি অফিসের কার্যক্রম চলবে। তথ্য সেবার মাধ্যমে দেশ এগিয়ে গেছে।’

বুধবার (৭ ডিসেম্বর) আপনাদের সহকারী কমিশনার (ভূমি) মতলব দক্ষিণ উপজেলা ভূমি অফিসের তথ্য সেবাকেন্দ্র মাটির বন্ধন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘ঘরে বসেই আপনার জমি আপনার নামে রেকর্ড ও খারিজ হয়েছে কিনা জানতে পারবেন। জনগণের দৌড়গোড়ায় সেবা পৌঁছে দেয়া আমাদের সকলের দায়িত্ব। ভূমি অফিসের চারদিকে কোন অবস্থাতেই দালালদের আনাগোনা থাকতে পারবে না। ভূমি অফিস সম্পূর্ণই থাকবে দালাল মুক্ত। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে আমাদের সকলের প্রচেষ্টা থাকতে হবে।’

সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমার সভাপতিত্বে ও ইউনিয়ন ভূমির সহকারী কর্মকর্তা মোঃ নজরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি দেওয়ান রেজাউল করিম, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, নায়েরগাঁও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ বাহাদুর সাহ।

পবিত্র কোরআন তেলাওয়াত করেন নারায়ণ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ আলী হোসেন মিয়াজী। আলোচনা সভার পূর্বে তথ্য সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়।

এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা তাজুল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত জুলফিকার আলী জনিসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তাবৃন্দ ও সুধীজন।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক : আপডেট, বাংলাদেশ সময় ০৬:০০ এএম, ৮ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Share