Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ১১৪ গৃহহীন পরিবার পাচ্ছে ভূমিসহ ঘর
ঘর

হাইমচরে ১১৪ গৃহহীন পরিবার পাচ্ছে ভূমিসহ ঘর

মুজিববর্ষে সারা দেশে ঈদ উপহার হিসেবে ৩২ হাজার পরিবারকে ভুমি ও গৃহ প্রদান কর্মসূচির আওতায় চাঁদপুরের হাইমচর উপজেলায় ভুমি ও গৃহহীন ১১৪ পরিবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পবিত্র ঈদ উপহার জমি ও ঘর প্রদান করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী।

২৪ এপ্রিল রোববার উপজেলা নির্বাহী অফিসার তার কার্যালয়ে হাইমচর প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিকদেরকে জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৬ এপ্রিল মঙ্গলবার বেলা ১১ টায় একযোগে জমি ও গৃহ বিতরণ উদ্ভোদন করবেন, হাইমচর উপজেলার ১১৪ টি পরিবার ২ শতক জমি ও গৃহ পাবে। ২৬ এপ্রিল তাদেরকে ভূমি ও গৃহের মালিকানা দলিল হস্তান্তর করা হবে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক পর্যায়ক্রমে হাইমচর উপজেলার সকল ভূমি ও গৃহহীন পরিবার কে পূর্নবাসন করা হবে।

মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে হাইমচরের ভূমি ও গৃহহীন ১১৪ পরিবারের মাঝে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন হবে আগামী ২৬ এপ্রিল।

উপস্থিত আছেন উপজেলা ভূমি সহকারী কর্মকর্তা আব্দুল্লাহ আল ফয়সাল, হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ সভাপতি মোঃ ইসমাইল হোসেন,প্রচার সম্পাদক শাহ আলম মিজি, দপ্তর সম্পাদক মোঃ মামুনুর রশিদ, ক্রীড়া সম্পাদক কবির হোসেন, হাইমচর প্রেসক্লাব কার্যনির্বাহী সদস্য নাজমুল আলম পলাশ, মতিন শিকদার,মোশাররফ হোসেন নয়ন।

হাইমচর প্রতিনিধি, ২৪ এপ্রিল ২০২২