চাঁদপুর

‘ভুয়া ভুয়া’ ধ্বনিতে প্রকম্পিত চাঁদপুর স্টেডিয়াম

চট্টগ্রাম বিভাগীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় দর্শকরা তীব্র প্রতিক্রিয়া দেখিয়েছেন। উভয় দল যৌথভাবে জয়ী ঘোষণার পর থেকে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথিদের বক্তব্যের পুরো সময়টা ‘ভুয়া ভুয়া’ ধ্বনি দিতে থাকেন দর্শকরা।

চাঁদপুরের খেলোয়াড় ও কর্মকর্তাদেরকে ‘ভুয়া’ ধ্বনির মধ্য দিয়ে দিয়ে মাঠ ত্যাগ করতে হয়। এতে করে ফাইনাল খেলতে আসা বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ও বিদেশি ফুটবল খেলোয়াড়দের সামনে বিব্রতকর অবস্থায় পড়তে হয় অতিথিদের।

শনিবার (২৯ এপ্রিল) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুখোমুখি হয় চট্টগ্রাম জেলা ফুটবল দল ও চাঁদপুর জেলা ফুটবল দল। খেলায় উভয় দল আক্রমনাত্মক ফুটবল খেললেও স্টাইকারদের ব্যর্থতায় গোলের মুখ দেখেনি কোন দল।

নির্ধারিত সময়ের খেলা গোল শূন্য ভাবে শেষ হলে রেফারী টাইব্রেকারের সিদ্ধান্ত নেয়।

কিন্তু চাঁদপুর জেলা দলের অধিনায়ক ও গোলরক্ষক মো. কামাল হোসেন আলোক স্বল্পতার অজুহাতে খেলতে অপারগতা জানান।

পরবর্তীতে বাধ্য হয়ে মাঠের মধ্যে আলো না থাকার অজুহাত দেখিয়ে চাঁদপুর ও চট্টগ্রাম দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করার সিদ্ধান্ত দেয়।

এরপর থেকেই ক্ষিপ্ত হয়ে উঠে টাকা দিয়ে টিকেট কেটে আসা ফুটবল প্রেমী দর্শকরা।

এ সময় তারা চাঁদপুরের খেলোয়াড়দের ও কর্মকর্তাদের উদ্দেশ্য করে ভুয়া ভুয়া গণআওয়াজ তোলে। যা পরবর্তীতে ট্রফি বিতরণী অনুষ্ঠানের সময়ও অব্যাহত থাকে।

এতে করে ট্রাফ বিতরণী অনুষ্ঠানে চাঁদপুর জেলা দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের উদ্দেশ্যে ভুয়া-ভুয়া ধ্বনিতে পুরো মাঠ প্রকম্পিত হয়। ঘরের মাঠে নিজেদের দর্শকদের ধুয়ো ধ্বনি শুনে মাঠ ত্যাগ করেন চাঁদপুরের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ২৯ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Share