Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ভাষাবীর এম এ ওয়াদুদ স্মৃতি টিভি কাপ ফুটবল টুর্নামেন্ট
ভাষাবীর এম এ ওয়াদুদ

ভাষাবীর এম এ ওয়াদুদ স্মৃতি টিভি কাপ ফুটবল টুর্নামেন্ট

চাঁদপুর সদরের তরপুরচন্ডী ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে, শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপির পিতা ভাষাবীর এম এ ওয়াদুদ স্মৃতি টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২৩ ফেব্রুয়ারি রোববার বিকেলে তরপুরচণ্ডী বিটি রোডস্থ একুশে ক্লাব বালুর মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী এরশ^াদ মিয়াজী, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ূব আলী বেপারী, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবুল শেখ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাড. হুমায়ন কবির সুমন, যুগ্ম আহবায়ক শিমুল হাসান, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবি এম রেজওয়ান, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন গাজী।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা আব্দুল গণি, সাখাওয়াত হোসেন, অ্যাড. হান্নান কাজী, অ্যাড. কবির চৌধুরী সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতা কর্মীরা। এরপূর্বে টুর্নামেন্টের উদ্বোধন করেন, তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী।

এ খেলার সার্বিক সহযোগিতায় ছিলেন, তরপুরচণ্ডী ইউনিয়ন আওযামী লীগ নেতা ও ক্রীড়া সংগঠক ওমর ফারুক আজমীর গাজী। তিনি জানান যুব সমাজ ও কিশোরদের নিয়ে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ করতে এবং শিক্ষা মন্ত্রীর বাবা ভাষাবীর এম এ ওয়াদুদ আমাদের শ্রদ্ধাভাজন ও অভিভাবক। তার আর্দশ নতুন প্রজন্মকে জানান দিতে এ টুনামেন্টর আয়োজন করেছি।

অনুষ্ঠান পরিচালনা করেন ৭ নং তরপুরচন্ডী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ জাকির হোসেন রনি, মোঃ মহসিন বেপারী, মোঃ কবির শেখ, ও মোঃ আল-আমিন গাজী।
প্রতিবেদক : কবির হোসেন মিজি, ২৪ ফেব্রুয়ারি ২০২০